JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ক্যাটরিনাকে নিয়ে উদ্বিগ্ন সালমান

সিনেমা জগৎ 25th Jul 2017 at 4:18pm 261
ক্যাটরিনাকে নিয়ে উদ্বিগ্ন সালমান

সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকে নিয়ে এখনও উদ্বিগ্ন বলিউডের সুলতান খ্যাত সালমান খান। বর্তমানে সালমান খান তাঁর আপকামিং ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়ে ব্যস্ত। ছবিতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। আর তাতেই সমস্যায় পড়েছেন সালমান।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে রয়েছে প্রচুর অ্যাকশন দৃশ্য। ক্যাটরিনা ঠিক করেছেন কোনও ডামি ব্যবহার করে নয়, নিজেই দৃশ্যগুলিতে অভিনয় করবেন। এই সিদ্ধান্তে মোটেই খুশি নন সালমান। সালমানের চিন্তা এই বুঝি ক্যাটরিনা পড়ে গিয়ে হাত পা ভাঙলেন।

তবে ক্যাটরিনা যে ঝুঁকি নিতে পছন্দ করেন, তার প্রমাণ ‘জিন্দেগি মিলেগি না দোবারা’ ছবিতেই পাওয়া গিয়েছিল। সেই ছবিতে স্কুবা ডাইভার ইনস্ট্রাক্টর হিসেবে অভিনয় করেছিলেন তিনি। শ্যুটিং হয়েছিল সমুদ্রের তলায়।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতেও ক্যাটরিনার একটি ডিপ সি ডাইভিং-এর দৃশ্য রয়েছে। সেই দৃশ্যটি নিয়েই সবথেকে বেশি উদ্বিগ্ন সালমান। সম্প্রতি মরক্কোতে এই স্টান্টের একটি ভিডিও ও ছবি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেন ক্যাটরিনা কাইফ। সেই ভিডিওতে ক্যাটরিনাকে কিন্তু স্টান্টটি করার সময় সাবলীল ও আত্মবিশ্বাসীই লেগেছে।

প্রসঙ্গত, সালমান খানের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন ক্যাটরিনা কাইফ। তাই সালমান একটুতেই নিজের প্রাক্তন প্রেমিকাকে নিয়ে চিন্তিত হয়ে পড়েন।

সূত্র: এবেলা

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)