JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টেস্ট অভিষেক হচ্ছে হার্দিক পান্ডিয়ার?

ক্রিকেট দুনিয়া 25th Jul 2017 at 6:42pm 397
টেস্ট অভিষেক হচ্ছে হার্দিক পান্ডিয়ার?

এই সময়ে বিশ্বের তরুণ সেনসেশনাল ক্রিকেটারদের একজন তিনি। টি-টুয়েন্টি, ওয়ানডের পর টেস্ট খেলছি-খেলবো করে এখনো খেলা হয়নি। কিন্তু ভারতের এই যুবা অল-রাউন্ডারের টেস্ট অভিষেক বুঝি হয়ে যাচ্ছে এবার। সেই সাথে তিন সংস্করণের ক্রিকেটে ভারতের জার্সিতে খেলার সাধও পূরণ হতে যাচ্ছে। সেই ইঙ্গিতটা মঙ্গলবার দিয়েছেন খোদ ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। বুধবার থেকে গলে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট শুরু। ভারতের একাদশে হার্দিক পান্ডিয়া থাকলে অবাক হওয়ার কিছু থাকবে না।

'আমরা হার্দিক পান্ডিয়ার মতো একটা ছেলে পেয়েছি যার উইকেট শিকারের নেশা খুব। তার খেলার খুবই সম্ভাবনা আছে। তাতে ভারসাম্য আসবে। একজন বাড়তি ব্যাটসম্যান আমাদের আরো শক্ত করবে-' মঙ্গলবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে কোহলি বললেন পান্ডিয়ার ব্যাপারে।

হার্দিক পান্ডিয়াকে অল-রাউন্ডার হিসেবে বিশেষ প্রতিভা মানা যায়। ২০১৫ আইপিএল দিয়ে এই খেলোয়াড় নজর কাড়েন প্রথম। ২০১৬ সালের শুরুতে আগ্রাসী ক্রিকেটারের ভারতের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে টি-টুয়েন্টি অভিষেক। টি-টুয়েন্টি বিশ্বকাপেও মুগ্ধতা ছড়ানোর পর বছরের শেষটায় ওয়ানডের জার্সিটাও পেয়ে যান। গেল চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হারা ম্যাচে আগ্রাসী এক ইনিংস খেলে আরো খ্যাতি পেয়েছেন। এখন পর্যন্ত পান্ডিয়া ১৭ ওয়ানডেতে ২৮৯ রান করেছেন, ১৯ উইকেট নিয়েছেন। আর ১৯ টি-টুয়েন্টিতে ডান হাতি মিডিয়াম পেসার ও ব্যাটসম্যান ১০০ রান করার পাশাপাশি ১৫ উইকেট শিকার করেছেন।

২৩ বছরের পান্ডিয়া প্রথম টেস্ট দলে জায়গা পান গত বছরের নভেম্বরে। ইংল্যান্ডের বিপক্ষে হোমসিরিজে। কিন্তু অনুশীলনে কাঁধের ইনজুরিতে পড়লেন। অভিষেক হলো না। দল থেকে প্রত্যাহার করতে হলো। এরপর পান্ডিয়া আবার ভারতের টেস্ট দলে জায়গা করে নিলেন অস্ট্রেলিয়া তাদের দেশে সফর করতে গেলে। কিন্তু দুই ম্যাচের সিরিজে তার খেলা হয়নি। এবার কি অভিষেক হচ্ছে?

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)