JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ইলিয়েনার বিয়েতে আপত্তি তবে…

বিবিধ বিনোদন 26th Jul 2017 at 10:26am 197
ইলিয়েনার বিয়েতে আপত্তি তবে…

ভারতের জনপ্রিয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ। অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে প্রেম করছেন এ অভিনেত্রী। এ খবর নতুন কিছু নয়। কিছুদিন আগে অ্যান্ড্রু নীবোনের ক্যামেরায় নগ্ন হয়ে ফ্রেমবন্দি হন তিনি। তারপর এ ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে সমালোচনার মুখেও পড়েন ইলিয়েনা।

শুধু তাই নয়, গুঞ্জন ওঠে, চুপিচুপি প্রেমিক অ্যান্ড্রু নীবোনকে বিয়েও করেছেন ইলিয়েনা। বিষয়টি নাকি লুকিয়ে রেখেছেন তিনি। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন ইলিয়েনা। এ সময় প্রেম, বিয়েসহ নানা বিষয় নিয়ে কথা বলেন তিনি।

বর্তমান সময়ে একটা সম্পর্কও বেশি দিন টিকছে না এ বিষয়ে আপনার ভাবনা জানতে চাই। সাক্ষাৎকারে এ কথার পরিপ্রেক্ষিতে ইলিয়েনা বলেন, ‘সম্পর্কের সংজ্ঞা তো নিয়মিত বদলে যাচ্ছে। সম্পর্ক তৈরি করাটা খুব সহজ কিন্তু বিচ্ছেদ এখন এত সহজ যে, কেউ বেশিদিন সম্পর্ক টিকিয়ে রাখতে চাইছে না। এই যে টিন্ডার-এর মতো ডেটিং অ্যাপ। আমার তো বেশ ভয় লাগে। যাকে চিনি না জানি না, তার সঙ্গে হঠাৎ ডেটে চলে যাব!’

বিয়ে করে সংসারী হওয়ার প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি বিয়েতে বিশ্বাস করি কিন্তু খুশি থাকতে আঙুলে একটা আংটি চাই, এতে বিশ্বাস করি না। এটা তো মানবেন যে, শহুরে সমাজে বিয়ের চেয়ে বিচ্ছেদের রেকর্ড বেশি। বিচ্ছেদ যখন সহজ তখন চলো বিয়ে করে দেখি- এই দৃষ্টিভঙ্গিতে আমার আপত্তি আছে।’

‘মুবারাকা’ ও ‘বাদশাহো’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ইলিয়েনা ডিক্রুজ। ‘মুবারাকা’ সিনেমায় অর্জুন কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। সিনেমাটি ২৮ জুলাই মুক্তি পাবে। আর ‘বাদশাহো’ সিনেমায় অজয় দেবগনের সঙ্গে অভিনয় করছেন এ অভিনেত্রী। সিনেমাটি আগামী ১ সেপ্টেম্বর মুক্তির কথা রয়েছে।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)