JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া, প্রত্যাশা ম্যাকগ্রার

ক্রিকেট দুনিয়া 26th Jul 2017 at 10:39am 240
বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া, প্রত্যাশা ম্যাকগ্রার

অস্ট্রেলিয়ায় চলমান ক্রিকেটীয় দ্বন্দ্বের জেরে এখনও অনিশ্চয়তায় বাংলাদেশ-অস্ট্রেলিয়া দ্বিপাক্ষিক টেস্ট সিরিজটি, যা মাঠে গড়ানোর কথা আগামী আগস্টে।

খেলোয়াড় ও বোর্ডের মধ্যকার বিবাদে নিজেদের ইতিহাসের সবচেয়ে বিরোধমূলক সময় কাটানো অস্ট্রেলিয়ান সাবেক ক্রিকেটাররা এতে চরম হতাশ ও লজ্জিত। এর ব্যতিক্রম নন সাবেক কিংবদন্তী ক্রিকেটার গ্লেন ম্যাকগ্রাও।

সাবেক ফাস্ট বলার এখন অবস্থান করছেন ভারতে, যেখানে এমআরএফ পেস ফাউন্ডেশনের দলকে মুম্বাইয়ে দুইদিনব্যাপী ক্যাম্পে দিচ্ছেন বোলিং দীক্ষা। সেখানেই আলাপকালে মেকগ্রা বলেন, ‘এটা কিছুটা লজ্জার ব্যাপার। আশা করি তারা এর সমাধান বের করবে এবং ছেলেরা বাংলাদেশ এবং ভারত সফরে আসবে।’

উল্লেখ্য, বাংলাদেশে দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ করে ভারত সফরে যাওয়ার কথা রয়েছে অস্ট্রেলিয়া দলের। ভারতীয় সংবাদমাধ্যমের সাথে আলাপকালে ম্যাকগ্রা জানান, আসন্ন অ্যাশেজে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া লড়াই দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনি, যা শুরু হবে আগামী নভেম্বরে। তিনি বলেন, ‘এটা দারুণ একটি সিরিজ হবে।

আমি চার অস্ট্রেলিয়ান পেস বোলার মিচেল স্টার্ক, জশ হ্যাজেলউড, প্যাট কামিন্স ও জেমস প্যাটিনসনকে খেলতে দেখার জন্য মুখিয়ে আছি। তাদের তিনজন ১৪৫ কি.মি-র চেয়েও জোরে বল করতে পারে, যা দেখতে রোমাঞ্চকর হবে। ঘরের মাটিতে অস্ট্রেলিয়া বরাবরই কঠিন প্রতিপক্ষ।’

উল্লেখ্য, আগামী ২৭ আগস্ট থেকে শুরু হওয়ার কথা বাংলাদেশ-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৭ আগস্ট বাংলাদেশে পা রাখবেন স্মিথ-ওয়ারনাররা।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)