JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ পরীমনি

বিবিধ বিনোদন 26th Jul 2017 at 10:40am 582
প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ পরীমনি

ভালোবাসার সম্পর্কের কথা জানানোর পর এবার প্রিয় মানুষটির সঙ্গে ছবিও প্রকাশ করেছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি।

মঙ্গলবার নিজের ফেসবুক পেজে প্রেমিক তামিমের সঙ্গে ঘোরাঘুরির বেশ কয়েকটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, 'তুমিইতো' লাভগুরু। প্রকাশ করা ছবির মধ্যে কয়েকটি অন্তরঙ্গ ছবিও রয়েছে।

গত ২৩ জুলাই ধোঁয়াশা দূর করে ফেসবুকে রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করে পরীমনি লেখেন, ‘ইন আ রিলেশনশিপ উইথ তামিম হাসান।’

একই সঙ্গে তার প্রেমিক সংবাদকর্মী তামিমও তার রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করে লেখেন, ‘ইন আ রিলেশনশিপ উইথ পরীমনি।’ একটি বেসরকারি রেডিও স্টেশনে অনুষ্ঠান সঞ্চালনা করা তামিম ‘লাভগুরু’ নামেও পরিচিত।

ওইদিন প্রেমিকের জন্মদিনে এক স্ট্যাটাসে পরীমনি বলেন, ‘আজ বৃষ্টি রাতের এক বছর...’।

চলচ্চিত্র সংশ্লিষ্টদের ধারণা, তামিম ও পরীমনি ১২ জুলাই সম্পর্কের এক বছর পার করেছেন।

মডেল হিসেবে মিডিয়ায় যাত্রা শুরু করেন আজকের আলোচিত্র অভিনেত্রী পরীমনি। এর আড়ে বিভিন্ন জাতীয় দৈনিক ও ফ্যাশন ম্যাগাজিনের মডেল হয়েও নির্মাতাদের নজর কাড়েন তিনি। কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয়ের পর ২০১৩ সালে চলচ্চিত্রে অভিষিক্ত হন নায়িকা।

ক্যারিয়ার শুরুর দুই বছরের মধ্যে ২০১৫ সালের শুরু পর্যন্ত ৩০টি সিনেমাতে অভিনয় করলেও তখন পর্যন্ত মুক্তি পায়নি পরীর একটি চলচ্চিত্রও। অবশেষে ওই বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পায় তার প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা সীমাহীন’।

নানা সময় ফেসবুকে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করে আলোচনায় ছিলেন অভিনেত্রী পরীমনি। নিজের আংটিবদলের ছবি এবং প্রেম ও বিয়েকেন্দ্রিক তার অনেক খবরই প্রকাশ পেয়েছে গণমাধ্যমে। কিন্তু কোনোটির ব্যাপারেই পরীমনি মুখ খোলেননি।

এরই মধ্যে গত বছরের জানুয়ারিতে পরীমনির সঙ্গে এক যুবকের কয়েকটি 'অন্তরঙ্গ ছবি' ফেসবুকে ছড়িয়ে পড়ে। তখন এ নিয়ে তিনি ফেসবুকে লিখেছিলেন, 'আরে ভাই এরকম পিক (ছবি) আমার হাজার জনের সাথে আছে। তার মানে এই নয় যে হাজার জন আমার জামাই লাগে।'

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)