JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

'আটকে পড়েছি, বাবা নিয়ে যাও' মেয়ের ফোন পেয়ে ছুটে গেলেন শাহরুখ

বিবিধ বিনোদন 26th Jul 2017 at 3:23pm 679
'আটকে পড়েছি, বাবা নিয়ে যাও' মেয়ের ফোন পেয়ে ছুটে গেলেন শাহরুখ

পাপারাতজিদের ক্যামেরার ফাঁকে আটকে পড়েছিলেন শাহরুখ কন্যা। আর তারপরই সুহানা ফোন ফোন করেন বাবাকে। বলেন ‘বাবা আমাকে তুমি নিয়ে যাও। আমি আটকে পড়েছি। ’সম্প্রতি পাপারাজ্জিদের ক্যামেরার ফাঁকে সুহানার আটকে পড়ার ঘটনা নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে।

সম্প্রতি একটি সাক্ষাতকারে বিষয়টি নিয়ে খোলসা করেন স্বয়ং কিং খান। বলেন, টিউবলাইটের স্পেশাল স্ক্রিনিংয়ের রাতে সুহানা শাহরুখের সঙ্গে যাননি। তিনি বার বার বলা সত্ত্বেও সুহানা নাকি একাই যাবেন বলে জেদ করেন। এরপর সিনেমা শেষের পর আচমকাই সুহানার ফোন আসে। শাহরুখ বলেন, সুহানা করে বলে, বাবা আমাকে নিয়ে যাও। আমি আটকে পড়েছি।

শাহরুখের কথায়, গত ২৫ বছর ধরে ক্যামেরাম্যানদের সঙ্গে তাঁর সম্পর্ক। যখন তাঁদের মুখোমুখি স্টাররা হন, তখন ছবি তোলার জন্য কিছুটা সময় দিতে হয় l এরপর ‘আমি কি যেতে পারি?’ বলে সেখান থেকে সরলে কোনও অসুবিধাই হয় না। ক্যামেরার ফ্ল্যাশে যাতে তাঁরা সব সময় থাকেন, তার জন্য এ বিষয়ে আরও একটু সংবেদনশীল হওয়ার পরামর্শই তিনি সন্তানদের দেন বলেও জানান শাহরুখ।

এ বিষয়ে কাজল বলেন, সুহানার সঙ্গে যা হয়েছে, তা যদি নাইশা কিম্বা যুগ (কাজল-অজয়ের সন্তান)-এর সঙ্গে হত তাহলে আতঙ্কিত হয়ে পরেন তিনি l তারকা সন্তানদের সঙ্গে ছবি তোলার সময় পাপারাতজিদের আরও সহানুভূতিশীল হতে হবে বলেও মন্তব্য করেন কাজল। -কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)