JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

প্রভাসের সিনেমা থেকে সরে গেলেন আনুশকা

সিনেমা জগৎ 26th Jul 2017 at 4:03pm 522
প্রভাসের সিনেমা থেকে সরে গেলেন আনুশকা

বাহুবলি সিনেমাখ্যাত জনপ্রিয় জুটি প্রভাস ও আনুশকা শেঠি। পর্দায় তাদের রসায়ন দর্শকের মন জয় করেছে। এর আগে একাধিক সিনেমায় জুটি বেঁধেছেন তারা। শোনা যাচ্ছিল, আবারো প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন আনুশকা।

প্রভাসের পরবর্তী সিনেমা সাহো। এতেই দেখা যাওয়ার কথা ছিল এ অভিনেত্রীর। কিন্তু এ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আনুশকা। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

সাহো সিনেমার আগে আরো একটি বড় বাজেটের তামিল সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আনুশকা। এ সিনেমার সঙ্গে সাহো সিনেমার শুটিং শিডিউল মিলে যাওয়ায় প্রভাসের সিনেমা থেকে সরে যাচ্ছেন এ অভিনেত্রী।

আনুশকার পরিবর্তে অভিনেত্রী পূজা হেজকে সাহো সিনেমায় চুক্তিবদ্ধ করা হয়েছে বলে প্রতিবেদনে বলা হয়েছে। খুব শিগগির সিনেমাটির শুটিংয়ে অংশ নেবেন তিনি। অন্যদিকে চলতি মাসের শেষে শুটিংয়ে অংশ নেবেন প্রভাস। বর্তমানে নির্মাতারা কিছু গুরুত্বপূর্ণ অ্যাকশন দৃশ্যের শুটিং করছেন। সিনেমায় প্রধান খল চরিত্রে অভিনয় করছেন নীল নিতিন মুকেশ।

সাহো সিনেমাটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি আগামী বছর মুক্তি পাবে।

তথ্যসূত্রঃ আজকাল

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)