JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বিয়ে করতে রাজি নন দীপিকা, সম্পর্ক ভাঙলেন রণবীর

বিবিধ বিনোদন 26th Jul 2017 at 11:23pm 377
বিয়ে করতে রাজি নন দীপিকা, সম্পর্ক ভাঙলেন রণবীর

'দীপবীর'। দীপিকা পাড়ুকোনে এবং রণবীর সিং, বলিউডের এই দুই হাই প্রোফাইল সেলেব জুটিকে আর একসঙ্গে এই নামে ডাকা হবে না! কারণ, ব্রেক-আপ। দীপিকা পাড়ুকোনে এবং রণবীর সিংয় আর কোনও সম্পর্কে নেই, এই দাবি করছে ডেকান ক্রনিক্যাল।

সত্যি সত্যিই কী তাহলে ৫ বছরের সম্পর্ক ঘুচিয়ে দিলেন 'দীপবীর'? ডেকান ক্রনিক্যালের প্রতিবেদনের দাবি, এখনই বিয়েতে রাজি নন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোনে, তাই সম্পর্ক থেকে বেরিয়ে এলেন বলিউডের হার্ট থ্রব রণবীর সিং।

রণবীর সিং নাকি অনেক দিন ধরেই দীপিকাকে বিয়ের জন্য রাজি করানোর চেষ্টা করছিলেন। দীপিকা পাড়ুকোনে কিছুতেই রাজি নন বিয়ে করতে। ৩১ বছর বয়সী দীপিকার মত, এখনই সাতপাঁকে বাঁধা পড়লে তা তাঁর বলিউড কেরিয়ারে প্রভাব ফেলবে। তাই এখনই বিয়ে নয়।

এরপরই নাকি সম্পর্ক থেকে বেরিয়ে আসেন রনবীর। তবে বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, দীপিকা আর হলিউড তারকা ভিন ডিজেলের সম্পর্কের গুঞ্জনও নাকি দীপিকা আর রণবীরে সম্পর্ক ভাঙার অন্যতম কারণ।

অবশ্য অনেকে এও বলেছেন, সম্পর্ক থেকে 'মুভ অন' করে রণবীর নাকি অন্য একজনকে ডেট করছেন! তবে কার সঙ্গে বলিউডের হার্ট থ্রব রণবীর সিং ডেট করেছেন এবিষয়ে 'তিল তথ্যও' কারোর জানা নেই। -জিনিউজ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)