JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

স্বজনপোষণ বিতর্কে ক্লান্ত বিদ্যা বালান

বিবিধ বিনোদন 26th Jul 2017 at 11:37pm 188
স্বজনপোষণ বিতর্কে ক্লান্ত বিদ্যা বালান

বলিউডে স্বজনপোষণ বিতর্ক চলছে। এই বিতর্ক নিয়ে অবশ্য আদৌ আগ্রহ নেই বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের। বরং তার কাছে এটা খুব একঘেঁয়ে হয়ে উঠেছে। ব্যাপারটা তার কাছে এতটাই তিতিবিরক্তিকর হয়ে উঠেছে যে, কোথাও ‘স্বজনপোষণ’ শব্দটা শুনলেই মুখ ফিরিয়ে নিতে বাধ্য হন। বিদ্যা নিজেই এ কথা জানিয়েছেন।

সম্প্রতি আইফার মঞ্চে সঞ্চালক করণ জোহর, সাইফ আলি খানসহ বরুণ ধবন স্বজনপোষণ বিতর্কে অভিনেত্রী কঙ্গনা রনৌতকে বিদ্রুপ করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় তাদের মন্তব্য তীব্র সমালোচনার পর তিনজনই ক্ষমা চেয়েছিলেন।

স্বজনপোষণ সংক্রান্ত প্রশ্নের উত্তরে বিদ্যা বলেছেন, এই বিতর্কের সঙ্গে জড়িত প্রত্যেকের প্রতি শ্রদ্ধা রেখেই বলতে চাই যে আমি এতে ক্লান্ত হয়ে গিয়েছি। এখন তো পড়তে গিয়ে ‘স্বজনপোষণ’ লেখা দেখলেই পাতা উল্টে ফেলি।

বিদ্যা সম্প্রতি তার আগামী সিনেমা ‘তুমহারি সুলু’-র শুটিং শেষ করেছেন। সিনেমাতে সুলোচনা বা সুলু নামে এক রেডিও জকির ভূমিকায় অভিনয় করবেন বিদ্যা।

ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, সিনেমায় শ্রীদেবীর ‘হাওয়া হাওয়াই’ গানটি থাকবে। কহানি-র অভিনেত্রী বলেছেন, সিনেমায় এই গানটির মাধ্যমে শ্রীদেবীকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)