JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৭ জুলাই, ২০১৭

টিভির সময়সূচী 27th Jul 2017 at 2:44am 182
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৭ জুলাই, ২০১৭

ঢাকার কিং : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। পরিচালক সাফিউদ্দিন সাফি। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : স্মাগলার খানের কাছে বড় হয় আলী। সে পরহেজগার, অন্যায়ের প্রতিবাদ করে। মানুষ তাকে ঢাকার কিং বলে। তার প্রেমে পড়ে গরিব ছাত্রী মিলা। এক কলেজ অধ্যাপককে খুন করে খান। মিলা সেই খুনের সাক্ষী। খানের কথায় মিলাকে খুন করতে যায় আলী, কিন্তু পারে না। উল্টো মায়ায় পড়ে। শত্রুতা তৈরি হয় আলী আর খানের মধ্যে।

রামধনু : অভিনয়ে শিবপ্রসাদ মুখোপাধ্যায়, রচনা ব্যানার্জি, গার্গী রায়চৌধুরী। পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : সব কিছু নিয়ে মিতালি একটু বেশিই উদ্বিগ্ন। তাই পাঁচ বছরের ছেলে গোগল নামি স্কুলের ভর্তি পরীক্ষায় ফেল করলে তার মাথায় আকাশ ভেঙে পড়ে; যদিও গোগল তা নিয়ে চিন্তিত নয়। তার ভালো লাগে পাখি দেখতে, ঘুড়ি ওড়াতে। কিন্তু মা তাকে যেকোনো মূল্যে নামি স্কুলে ভর্তি করতে প্রতিজ্ঞাবদ্ধ। এ জন্য এতটাই বেপরোয়া যে ভর্তির জন্য স্কুলে বড় অঙ্কের অনুদান দিতেও রাজি!

অ্যাকশন রিপ্লে : অভিনয়ে অক্ষয় কুমার, ঐশ্বরিয়া রাই। পরিচালক বিপুল শাহ। দুপুর ১২টা, মুভিজ ওকে।

গল্পসূত্র : জীবনের শেষ সময়ে এসেও বান্টির মা-বাবার কথার যুদ্ধ শেষ হয় না। মা-বাবার এই দ্বন্দ্ব দেখে বিয়ের ব্যাপারে খুবই ভীত বান্টি। দিশাহারা বান্টি মা-বাবার মধ্যে শান্তি প্রতিষ্ঠার জন্য টাইম মেশিনে পাড়ি জমায় ৩০ বছর আগে।

স্টোকার : অভিনয়ে মিয়া ওয়াসিকসকা, ম্যাথু গুড, নিকোল কিডম্যান। পরিচালক পার্ক চান-উক। সন্ধ্যা ৭টা ২১ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ১৮তম জন্মদিন খুব খারাপভাবে শুরু হয় ইন্ডিয়া স্টোকারের। গাড়ি দুর্ঘটনায় বাবার মৃত্যুর পর অসুস্থ মাকে নিয়ে বিপদে পড়ে। সাহায্য করতে এগিয়ে আসে তাঁর বাবার এক প্রিয়পাত্র চার্লি। স্টোকারদের বাড়িতে সে থাকতে শুরু করার পরই ঘটতে থাকে নানা রহস্যময় ঘটনা।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)