JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টাইটানিক খ্যাত নায়িকার সঙ্গে সাক্ষাতের সুযোগ রয়েছে আপনারও

বিবিধ বিনোদন 27th Jul 2017 at 8:16am 369
টাইটানিক খ্যাত নায়িকার সঙ্গে সাক্ষাতের সুযোগ রয়েছে আপনারও

এবার নগদ টাকা ফেললেই মিলবে ‘টাইটানিক’ খ্যাত সুন্দরী কেট উইনস্লেট ও হলিউডের ‘ব্লু আইড অ্যাডিকশন’ লিওনার্দো ডি ক্যাপ্রিওর সান্নিধ্য। নিউ ইয়র্ক শহরের আপনার পছন্দ করা কোনও সাততারা রেস্তরাঁয় ‘রোজ’ কিংবা ‘জ্যাক’-এর সঙ্গে সাক্ষাৎ ও প্রাইভেট ডিনারের সুযোগ পাবেন আপনিও। তাঁদের সঙ্গে কাটাতে পারবেন ঘণ্টার পর ঘণ্টা। ছুঁতে পারবেন আপনার স্বপ্নের তারকাদের।

প্রতি বছরই উইনস্লেট ও দি ক্যাপ্রিও একটি নিলামের আয়োজন করেন। সেখান থেকে প্রাপ্ত অর্থ দেওয়া হয় তাঁদের চ্যারিটি ফাউন্ডেশনে। এছাড়াও অসংখ্য বেসরকারি সংস্থাকে আর্থিক সাহায্য করে থাকেন তাঁরা। ডি ক্যাপ্রিও বিশ্বের সবুজায়নের দিকটি গুরুত্বপূর্ণ বলে মনে করেন। উইনস্লেট ক্যানসার ও অটিজম আক্রান্ত রোগীদের উপর কাজ করছেন।

কাজ করছেন বিশ্বের বিভিন্ন প্রান্তের উদ্বাস্তুদের নিয়েও। তাঁদের পাশে দাঁড়াতেই উপার্জিত অর্থ ছাড়াও নিলামের মাধ্যমে অর্থ জোগাড় করেন রোজ-জ্যাক।

প্রতি বছরের মতো এ বছরও সমাজসেবামূলক কাজের জন্য নিলামের উদ্যোগ নিয়েছেন উইনস্লেট ও ডি ক্যাপ্রিও। গত বছর তাঁদের ডাকা নিলামে সর্বোচ্চ অর্থ হয়েছিল ৪৫০ লক্ষ ডলার।

সেই লক্ষ্যমাত্রা এবার অতিক্রম করবে বলেই আশাবাদী টাইটানিক খ্যাত যুগল। গত সোমবারই সেন্ট ট্রপেজের ফ্রেঞ্চ রিসর্টে আগামী নিলামের কথা ঘোষণা করে ‘লিওনার্দো দি ক্যাপ্রিও ফাউন্ডেশন’।

জানানো হয়, এই সংস্থাকে নিলামে ৪৫০ লক্ষ ডলারের উপর যিনি সর্বাধিক মূল্য দিতে পারবেন, তিনিই বিজয়ী বলে ঘোষিত হবেন। সংশ্লিষ্ট অর্থ যাবে সমাজসেবামূলক কাজে। আর ওই বিজয়ী সুযোগ পাবেন কেট উইনস্লেট বা লিওনার্দো দি ক্যাপ্রিও-র সঙ্গে ড্রিম সাক্ষাতে যাওয়ার সুবর্ণ সুযোগ।

তবে সাক্ষাতের জায়গা ঠিক করা হবে বিজয়ীর পছন্দ অনুসারে। তাঁকে বেছে নেওয়ার জন্য দেওয়া হবে নিউ ইয়র্ক সিটির অভিজাত বিলাসবহুল রেস্তোরাঁগুলির একটি দীর্ঘ তালিকা। তা হতে পারে কোনও সাততারা হোটেল। হতে পারে কোনও ফ্লোটেলও। ‘লিওনার্দো দি ক্যাপ্রিও ফাউন্ডেশন’-এর পক্ষ থেকে জানানো হয়েছে, প্রতিটি মহাদেশের ইচ্ছুক ব্যক্তিদের জন্য খোলা রয়েছে এই সুযোগ।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)