JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

শেষ ৩ মিনিটে তিন গোল

ফুটবল দুনিয়া 27th Jul 2017 at 11:19am 430
শেষ ৩ মিনিটে তিন গোল

ফুটবল ম্যাচে শেষের নাটকীয়তা উপভোগ করলেন দর্শকরা। গতকাল যুক্তরাষ্ট্রে প্রীতি ফুটবল আসর ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের খেলায় ম্যাচের ৮৭ মিনিট পর্যন্ত ২-০ গোলে এগিয়ে স্বস্তিতে ছিল এএস রোমা। ম্যাচের ৮৮তম মিনিট ও যোগ করা সময়ের প্রথম মিনিটে দুই গোল নিয়ে সমতায় ফেরে ইংলিশ দল টটেনহ্যাম হটস্পার।

তবে ম্যাচের নাটকীয়তার বাকি ছিল তখনও। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে ফের এগিয়ে যায় ইতালিয়ান জায়ান্ট রোমা। আর ম্যাচ শেষে রোমানরা মাঠ ছাড়ে জয়ের তৃপ্তি নিয়েই। রোমার জয়সূচক গোলটি আদায় করেন ১৮ বছর বয়সী ইতালিয়ান ফরোয়ার্ড মার্কো তুম্মিনেল্লো। নিউ জার্সিতে ম্যাচের ১৩তম মিনিটে পোনাল্টির গোলে এগিয়ে যায় সর্বশেষ ইতালিয়ান সিরি আ’ ফুটবল আসরের রানার্সআপ এএস রোমা। আর ৭০তম মিনিটে গোল নিয়ে সর্বশেষ ইংলিশ প্রিমিয়ার লীগের রানার্সআপ টটেনহ্যামের বিপক্ষে পরিষ্কার ২-০ ব্যবধানে এগিযে যায় রোমানরা।

এদিন রোমার জার্সি গায়ে অভিষেক হয় সদ্য ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি থেকে ইতালিয়ান জায়ান্টদের শিবিরে যোগ দেয়া সার্বিয়ান ডিফেন্ডার আলেকজান্ডার কোলারভের। ম্যাচে একাধিক সুযোগ নষ্ট করেন সর্বশেষ ইংলিশ প্রিমিয়ার লীগের সর্বোচ্চ গোলদাতা টটেনহ্যামের ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেইন ও তরুণ ফিডফিল্ডার ডেলে আলি।

তথ্যসূত্রঃ মানবজমিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)