JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বলিউডের ৬ অজানা স্ক্যান্ডাল

বিবিধ বিনোদন 27th Jul 2017 at 11:26am 449
বলিউডের ৬ অজানা স্ক্যান্ডাল

বলিউডের চাকচিক্য আর বিনোদন সবার নজর কাড়লেও তাদের ভিতরের চিত্র কিন্তু সবসময় একরকম নয়। একারণে পর্দার আড়ালের চিত্র ফাঁস হলে অনেক তারকাই বিপাকে পড়েন। কারণে সেখানে তারকাদের ব্যক্তিগত বলে আর কিছু থাকে না। এভাবেই বহুবার বহু সেলেবের গোপন তথ্য ফাঁস হয়েছে। দেখে নিন কোনো কোনো বলিউড অভিনেতারা জড়িয়ে পড়েছিলেন সেক্স স্ক্যান্ডালে।

১) ২০১১ সালে রাজনীতিবিদ অমর সিং এর সঙ্গে বিপাশা বসুর সেক্স অডিও টেপ ফাঁস হয়। যদিও অডিও টেপটিতে গলার আওয়াজ তাঁর নয় বলে দাবি করেন বলিউড অভিনেত্রী।

২) ৯০ এর দশকের প্রথম দিকে মণীষা কৈরালা ও সুভাস ঘাইয়ের মধ্যে যৌন সম্পর্কের কথা ফাঁস করেন মণীষার মা। সুভাস ঘাইই মণীষাকে যৌন প্রস্তাব দিয়েছিলেন বলে দাবি করেছিলেন তিনি। যদিও মণীষা এই ব্যাপারে মুখ খোলেননি। প্রথনে সুভাষের সঙ্গে সম্পর্ক খারাপ হলেও পরে ঠিক করে নেন মণীষা। কিন্তু এই গুজব রটার পর আর সুভাস ঘাইয়ের ছবিতে মণীষাকে অভিনয় করতে দেখা যায়নি।

৩) পরিচালক দিবাকর ব্যানার্জীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন মডেল ও অভিনেত্রী পায়েল রোহাতগি। সাংহাই ছবির অডিশনের সময় নাকি ঘটনাটি ঘটেছিল। যদিও দিবাকর ঘটনাটি অস্বীকার করে যান। এসময় পরিচালক অনুরাগ কাশ্যপও তাঁর পাশে দাঁড়িয়েছিলেন।

৪) অভিনেত্রী প্রীতি জৈনকে ধর্ষণের অভিযোগ উঠেছিল পরিচালক মধুর ভান্ডাকরের বিরুদ্ধে। প্রীতি দাবি করেছিলেন যে, একটি ছবিতে অভিনয় করার সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে পরিচালক তাঁকে ১৬ বার ধর্ষণ করেছিলেন।

৫) পাকিস্তানি অভিনেত্রী বীণা মালিক ও তাঁর সহ অভিনেতা রাজন বর্মার সেক্স ভিডিও ফাঁস হয় ২০১২ সালে।

৬) অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ মধুচক্র চালানোর অভিযোগে ২০১৪ সালে হায়দরাবাদ থেকে গ্রেফতার হন। প্রথমে অস্বীকার করলেও পরে শ্বেতা জানান যে, পরিবারকে আর্থিকভাবে সাহায্য করতে তিনি এই কাজ শুরু করেছিলেন। এমনকি পারিপার্শ্বিক লোকজনও তাঁকে এই ব্যাপারে সমর্থন করেছিলেন বলে তিনি দাবি করেছিলেন।

তথ্যসূত্রঃ কলকাতা ২৪x৭

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)