JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

রিয়ালের জালে ম্যানসিটির গোল উৎসব

ফুটবল দুনিয়া 27th Jul 2017 at 1:37pm 347
রিয়ালের জালে ম্যানসিটির গোল উৎসব

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে আগের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে হেরেছিল রিয়াল মাদ্রিদ। এবার ম্যানচেস্টারের আরেক ক্লাব ম্যানেচেস্টার সিটির বিপক্ষে ৪-১ গোলের বড় ব্যবধানে হারল জিনেদিন জিদানের রিয়াল।

যুক্তরাষ্ট্রের অ্যাঞ্জেল মেমোরিয়াল কোলিসিয়ামে আজ প্রায় ৯৪ হাজার দর্শকের সামনে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হয়েছিল রিয়াল। ছুটিতে থাকায় এ ম্যাচেও মাঠে দেখা যায়নি রিয়াল শিবিরের বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে। ম্যানইউর পর ম্যানসিটির বিপক্ষেও যেন তার অভাব বেশ ভালোভাই টের পেল লস ব্লাঙ্কোসরা।

রোনালদো না থাকলেও প্রাক-মৌসুম প্রস্ততির এই ম্যাচে দলে ছিলেন বেনজেমা ও বেলরা। প্রথমার্ধ পুরোটাই ছিল গোলশূন্য ড্র। দ্বিতীয়ার্ধে রিয়ালের তারকা খেলোয়াড়দের পরিবর্তনেই যেন জ্বলে ওঠে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। রিয়ালের নির্ভরযোগ্য গোলরক্ষক কেইলর নাভাসকে তুলে নেওয়ার পরই বিপর্যয় শুরু হয় দলটির।

দ্বিতীয়ার্ধে আক্রমণে এগিয়ে থাকা ম্যানসিটি ৫২ মিনিটে আর্জেন্টাইন তারকা নিকোলাস ওটামেন্দির গোলে এগিয়ে যায়। এরপর ৫৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রাহিম স্টার্লিং। খেলার ৬৭ মিনিটে সিটিজেনদের ৩-০ গোলে এগিয়ে দেন জন স্টোনস। আর ম্যাচের ৮২ মিনিটে ম্যানসিটির হয়ে চতুর্থবারের মত রিয়ালের জালে বল পাঠান ব্রাহিম দিয়াজ।

সিটির আক্রমণের বিপরীতে রীতিমত অসহায় দেখা গেছে রিয়ালকে। তবে ম্যাচের শেষ সময়ে রিয়ালের হয়ে একটি গোল শোধ দিতে সক্ষম হন অস্কার। ম্যাচের ৯০ মিনিটে তার এ গোলে কিছুটা লজ্জা কমানোর সুযোগ পেয়েছে গত মৌসুমে লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জয়ী দল রিয়াল মাদ্রিদ। সিটির বিপক্ষে শেষপর্যন্ত ৪-১ ব্যবধানে হার নিয়েই মাঠ ছাড়ে লস ব্লাঙ্কোসরা।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)