JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

আসছে ‘ওয়ান্ডার ওম্যান টু’

সিনেমা জগৎ 27th Jul 2017 at 1:52pm 241
আসছে ‘ওয়ান্ডার ওম্যান টু’

চলতি বছরের অন্যতম বড় হিট ‘ওয়ান্ডার ওম্যান’-এর সিকুয়্যাল নির্মাণের ঘোষণা দিল প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রাদার্স।

গ্যাল গ্যাডট অভিনীত ‘ওয়ান্ডার ওম্যান’ এ পর্যন্ত আয় করেছে ৭৭ কোটি ৬০ লাখ মার্কিন ডলার। নারী নির্মাতাদের তৈরি সিনেমার মধ্যে এটিই এখন সবচেয়ে বেশি আয় করা সিনেমা। স্বাভাবিকভাবেই ভক্তরা চাইছিলেন আরও একটিবার নিজের স্বতন্ত্র সিনেমা নিয়ে হাজির হোক আমাজনের রাজকন্যা।

ভক্তদের সেই চাওয়াকে পূরণ করতে দেরি করেনি ওয়ার্নার ব্রাদার্স। এক আনুষ্ঠানিক ঘোষণায় তারা জানিয়েছে ২০১৯ সালের ১৩ ডিসেম্বর মুক্তি পাবে ‘ওয়ান্ডার ওম্যান টু’। তবে পরিচালকের আসনে প্যাটি জেনকিন্সই থাকছেন কিনা, এব্যাপারে নিশ্চিত করে কিছু জানায়নি তারা।

এর আগে ভ্যারাইটি ম্যাগাজিন জানিয়েছিল প্যাটি জেনকিন্সের সঙ্গে মিলে সিনেমাটির চিত্রনাট্য তৈরি করছেন জিওফ জন্স ও জন বার্গ।

এ ব্যাপারে ভ্যারাইটিকে জন বার্গ বলেছিলেন, “প্যাটির সঙ্গে আমি এখন সিনেমাটির চিত্রনাট্য লিখছি। আমাদের লক্ষ্য হলো আরেকটি অসাধারণ ওয়ান্ডার ওম্যান সিনেমা তৈরি করা।”

বড় পর্দায় অবশ্য ২০১৯এর আগেই দেখা যাবে ওয়ান্ডার ওম্যানকে। ‘জাস্টিস লিগ’-এর অংশ হিসেবে ব্যাটম্যান, ফ্ল্যাশ, আকুয়াম্যান ও সাইবর্গের সঙ্গে মিলে পৃথিবীকে বাঁচাতে এগিয়ে আসবে এই নারী সুপারহিরো। চলতি বছরেই মুক্তি পাবে সিনেমাটি।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)