JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বাংলাদেশি তারকাদের ছাড়িয়ে গেল শাকিব পুত্র জয়

বিবিধ বিনোদন 28th Jul 2017 at 9:02am 593
বাংলাদেশি তারকাদের ছাড়িয়ে গেল শাকিব পুত্র জয়

ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খানের সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। হোক সেটা আলোচনা কিংবা সমালোচনা। তবে আলোড়ন সৃষ্টি করেছে শাকিবের পুত্র আব্রাহাম খান জয়।

মাত্র তিন মাসে প্রায় সোয়া লাখ ভক্ত জোগাড় হয়ে গেছে তার ইনস্টাগ্রামে। বাংলাদেশের কোনও সেলিব্রেটির এত ফলোয়ার নেই ইনস্টাগ্রামে। যদিও ফেসবুকে অনেক বাংলাদেশি তারকা বা সেলিব্রেটির কোটি ফলোয়ারও রয়েছে। কিন্তু ইনস্টাগ্রামে জয়ের ফলোয়ারই সবচেয়ে বেশি।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস জানান, 'এপ্রিলেই প্রথম জয় সবার সম্মুখে আসে। এরপরই ইনস্টাগ্রামের অ্যাকাউন্টটা খোলা হয়। মাত্র তিন মাসে ভক্তদের এ ভালবাসা সত্যিই বিস্ময়। আর একটা কথা না বললেই নয়, ইনস্টাগ্রামে অনেক ফেইক অ্যাকাউন্টও দেখা যাচ্ছে জয়ের। এতে করে অনেকেই বিভ্রান্ত হচ্ছেন। আশা করি, এই ফেইক অ্যাকাউন্টগুলো শিগগিরই বন্ধ হয়ে যাবে।'

প্রসঙ্গত, ২০০৮ সালে বিয়ে হয় শাকিব খান ও অপু বিশ্বাসের। বিষয়টি গোপন ছিল। অপু যখন সন্তান সম্ভবা তখনই অপু আড়ালে চলে যান। ১০ মাস পর ফেরেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিনি এই দীর্ঘ সময়টা ভারত, সিঙ্গাপুর ও ব্যাংককে ছিলেন। কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। ছেলের নাম রাখেন আব্রাহাম খান জয়।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)