JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

আরো এক হালি সন্তান চান রোনালদো

খেলাধুলার বিবিধ 28th Jul 2017 at 3:52pm 246
আরো এক হালি সন্তান চান রোনালদো

আরো এক হালি সন্তানের বাবা হতে চান ক্রিস্টিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদের এ পর্তুগিজ উইঙ্গার ইতিমধ্যে তিন সন্তানের জনক। ২০১০ সালে প্রথম সন্তানের বাবা হন তিনি। ওই পুত্রের বয়স এখন ৭ বছর। গত মাসে যমজ সন্তানের বাবা হয়েছেন রোনালদো। তাদের নাম এভা ও মাতেও। তার তিন সন্তানই সারোগটের (গর্ভ ভাড়া) মাধ্যমে। তবে আরো চার সন্তানের বাবা হতে চান তিনি।

এতে রোনালদোর সন্তানের সংখ্যা দাঁড়াবে ৭ এ। রোনালদোর প্রিয় নম্বর ৭। সাত নম্বর জার্সি পরেই খেলেন তিনি। তাকে ডাকা হয় ‘সিআর সেভেন’ বলে। এই নম্বরের কারণেই তিনি মোট সাত সন্তানের বাবা হতে চান। তবে এই ইচ্ছার কথা প্রথমে তার মাথায় আসেনি। তার বড় পুত্র-ই নাকি সাতজন ভাই-বোন চায়। পুত্রের আইডিয়া পছন্দ হয়েছে তার।

তাই তিনি সাত সন্তানের বাবা হওয়ার ইচ্ছার কথা জানালেন। রিয়াল মাদ্রিদ এখন যুক্তরাষ্ট্র সফরে। দলের সঙ্গে যোগ দেননি রোনালদো। তিনি রয়েছেন ছুটিতে। এই ফাঁকে পর্তুগিজ এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিলেন ৩২ বছর বয়সী রোনালদো। সেখানে তিনি বলেন, ‘ক্রিস্টিয়ানিনহো (রোনালদোর ছেলে) খুবই খুশি।

সে আরো ভাই-বোন চায়। সাত একটি ম্যাজিক্যাল নাম্বার। তাই সে সাত ভাই-বোন চায়। আমিও দেখলাম, ব্যাপারটা মন্দ নয়।’ রোনালদো আরো বলেন, ‘ক্রিস্টিয়ানিনহো এখন পরিবার ও তার ছোট ভাই-বোনদের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছে।’ রোনালদোর সাত সন্তানের মিশনের পথে বেশ খানিকটা এগিয়ে গেছেন।

তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এখন গর্ভবতী। অনেক নাটকীয়তার পর বিষয়টি স্বীকার করেছেন রোনালদো। এতে কয়েক মাসের মধ্যে চতুর্থ সন্তানের বাবা হতে যাচ্ছেন রোনালদো। এই সন্তানের বাবা হলে সাত সন্তান মিশনের পথে অনেকখানি এগিয়ে যাবেন পর্তুগালের এ ফুটবল সুপারস্টার।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)