JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

সালমান-ক্যাটরিনা মরক্কোয়, নাখোশ ইউলিয়া

বিবিধ বিনোদন 28th Jul 2017 at 4:53pm 242
সালমান-ক্যাটরিনা মরক্কোয়, নাখোশ ইউলিয়া

শুটিংয়ের ফাঁকে মরক্কোয় দারুণ সময় কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ ও সালমান খান। ভক্তদের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সেসব ছবি শেয়ারও করছেন ক্যাটরিনা।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, সম্প্রতি মরক্কোর এক রেস্তোরাঁয় খেতে গিয়েছিল ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের গোটা টিম। সেখানেই দুটি সেলফি তুলে শেয়ার দিয়েছেন ক্যাটরিনা।

একটি সেলফি সালমানকে না জানিয়ে তুলেছেন ক্যাটরিনা। যেখানে চামচ মুখে করে কারো দিকে তাকিয়ে রয়েছেন সালমান। মরক্কোতে যাঁর হাতের খাবার খেয়েছেন, তাঁর সঙ্গেও ছবি তুলতে ভুল করেননি ক্যাটরিনা। সে ছবিতে ক্যাটরিনাকে পরিষ্কার দেখা গেলেও সালমানকে দেখা গেছে অস্পষ্টভাবে।

এর আগে ক্যাটরিনার শেয়ার করা অন্য একটি ছবি ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়। সেখানে সালমানকে নিজের হাত মুখ ঢেকে রাখতে দেখা যায়। অন্যদিকে ক্যাটরিনাকে দেখা যায় হাসিমুখে।

তাঁর একটি হাত তাক করা ছিল সালমানের দিকে। তিনটি ছবিতেই সালমানের পরনে ছিল বাদামি রঙের জ্যাকেট, গলায় ‘এক থা টাইগারে’র চিরচেনা স্কার্ফ। অন্যদিকে তিনটি ছবিতেই কালো রঙের পোশাকে ছিলেন ক্যাটরিনা।

এদিকে, শুটিংয়ের অজুহাতে সালমান ক্যাটরিনার কাছে আসাটাকে মেনে নিতে পারছেন না সালমানের বান্ধবী ইউলিয়া ভান্টুর। জুম টিভির খবরে জানা যায়, শুটিং দেখার পাশাপাশি সালমানের সঙ্গে মধুর সময় কাটাতে মরক্কো গিয়েছিলেন ইউলিয়া।

কিন্তু সেখানে সালমানের সঙ্গে ক্যাটরিনার সুসম্পর্ক সহ্য করতে পারেননি ইউলিয়া। তাই সালমানকে মরক্কোতে রেখেই মুম্বাইয়ে ফিরেছেন ইউলিয়া ভান্টুর।

মরক্কোতে শুটিং শেষ করে ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের গোটা টিম যাবে দুবাইতে। সেখানেই হবে ছবির বাকি অংশের শুটিং। তবে মরক্কো থেকে দুবাই না গিয়ে মুম্বাই ফিরবেন সালমান। না, ইউলিয়া ভান্টুরের মান ভাঙাতে নয়। বিগ বসের ১১তম মৌসুমের প্রোমোর কাজ করে দুবাইতে শুটিং টিমের সঙ্গে যোগ দেবেন সালমান।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)