JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

অবসর প্রশ্নে কী বললেন আমির?

ক্রিকেট দুনিয়া 28th Jul 2017 at 4:53pm 326
অবসর প্রশ্নে কী বললেন আমির?

পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন। সীমিত পরিসরে বেশি মনোযোগ দিতেই এমন সিদ্ধান্ত নিচ্ছেন বাঁহাতি এ পেসার!

বেশি কিছুদিন ধরেই এমন সংবাদ প্রকাশ পেয়েছিল ইংলিশ কিছু গণমাধ্যমে। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও এ নিয়ে চলেছে আলোচনা। বিষয়গুলো নিয়ে প্রকাশে আমির কথা না বলায় ক্রিকেট প্রেমিরা ধরেই নিয়েছিল আমিরকে হয়তো আর সাদা পোশাকে দেখা যাবে না! অবশেষে দীর্ঘদিন পর অবসর নিয়ে মুখ খুললেন আমির। শঙ্কা দূর করে জানিয়েছেন ক্রিকেটের তিন ফরম্যাট চালিয়ে যাবেন।

অবসর নিয়ে উঠা প্রশ্নে বিস্মিত আমির। স্কাই স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে আমির বলেন,‘আমার কোনো ধারণা নেই এরকম হাস্যকর একটি গল্পের পিছনে কার হাত রয়েছে। আমি এখনও ফিট, সামর্থ্যবান আছি। কোনো ফরম্যাট থেকে অবসর নেওয়ার কোনো চিন্তা আমার নেই। আমি যতদিন ফিট আছি ততদিন তিন ফরম্যাটেই খেলা চালিয়ে যাব।’

পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেন আমির। এরপর থেকে দ্যূতি ছড়িয়ে যাচ্ছেন ধারাবাহিকভাবে। এ সময়ে ১৪ টেস্টে ৪৩ উইকেট নিয়েছেন বাঁহাতি এ পেসার। পাশাপাশি পাকিস্তানকে টেস্ট র‌্যাঙ্কিংয়ে নম্বর ওয়ানেও নিয়ে গেছেন। ওয়ানডেতেও তার সাফল্য ঈর্ষনীয়। চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে ভারতের বিপক্ষে অসাধারণ বোলিং করে দলকে প্রথমবারের মতো চ্যাম্পিয়নস ট্রফির স্বাদ দেন।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)