JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

যৌন হেনস্তার শিকার হয়েছিলেন অক্ষয়

বিবিধ বিনোদন 28th Jul 2017 at 4:55pm 340
যৌন হেনস্তার শিকার হয়েছিলেন অক্ষয়

‘খিলাড়ি’খ্যাত বলিউড অভিনেতা অক্ষয় কুমার। নিজের সব বিষয়ে খোলাখুলি কথা বলতেই পছন্দ করেন এ অভিনেতা। এবার এ অভিনেতা জানালেন, ছেলেবেলায় যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি। মুম্বাইয়ে অনুষ্ঠিত মানব পাচার নিয়ে একটি আন্তর্জাতিক কনফারেন্সে এ কথা বলেন অক্ষয়।

তিনি বলেন, ‘সবার সঙ্গে আমার একটি অভিজ্ঞতা শেয়ার করছি। যখন আমি ছোট ছিলাম, একজন লিফট ম্যান আপত্তিকরভাবে আমার শরীরে হাত দিয়েছিল। যেহেতু মা-বাবার সঙ্গে আমার খুব ভালো বোঝাপড়া ছিল, আমি তাদের ঘটনাটি জানিয়েছিলাম। সন্তানের সঙ্গে মা-বাবার আলোচনা খোলাখুলি হওয়া উচিৎ। এতে এ ধরনের অপরাধীরা দ্রুত ধরা পড়বে।’

বর্তমানে টয়লেট : এক প্রেম কথা সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন অক্ষয় কুমার। একই দিনে একটি সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন তিনি। এতে সিনেমাটির নানা বিষয়ে কথা বলেন এ অভিনেতা।

কিছুদিন আগে জানা যায়, অনলাইনে ফাঁস হয়েছে সিনেমাটি। এ প্রসঙ্গে অক্ষয় বলেন, ‘ভুল তথ্য, পাইরেসি হয়নি। কিছু হওয়ার আগেই ক্রাইম ব্রাঞ্চ তা থামিয়ে দিয়েছে। অনলাইনে কিছু নেই। আমি ক্রাইম ব্রাঞ্চকে এ জন্য ধন্যবাদ দিতে চাই।’

টয়লেট : এক প্রেম কথা সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন ভূমি পেডনেকার। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনুপম খের। সিনেমাটি পরিচালনা করেছেন শ্রী নারায়ণ সিং। আগামী ১১ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।

তথ্যসূত্রঃ আজকাল

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)