JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

নাবালকের বিকৃত যৌন লালসার শিকার চার বছরের শিশু!

আন্তর্জাতিক 28th Jul 2017 at 9:51pm 409
নাবালকের বিকৃত যৌন লালসার শিকার চার বছরের শিশু!

দাদু ধর্ষণ করছে নাতনিকে কিংবা বাবার যৌন লালসার শিকার হতে হচ্ছে মেয়েকে। এমন ঘটনা তো হামেশাই খবরের শিরোনামে ওঠে আসে। আর এবার রাজস্থানের উদয়পুরে চার বছরের এক শিশুপুত্রের ওপর বিকৃত যৌন অত্যাচার চালাল এক নাবালক। অভিযুক্ত নাবালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, নির্যাতিত ও অভিযুক্ত দুজনেই উদয়পুরেরই বাসিন্দা। নির্যাতিত শিশুপুত্রের বাবা পেশায় শ্রমিক।রোজকারের মতোই বুধবার সকালেও কাজে বেরিয়েছিলেন তিনি। মায়ের সঙ্গে বাড়িতে ছিল চার ভাইবোন। দুপুরে প্রকৃতির ডাকে বাড়ির পাশেই মাঠে যায় চার বছরের শিশুটি। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও ছেলে বাড়িতে না ফেরায় চিন্তিত হয়ে পড়েন মা।

ছেলের খোঁজে তিনি নিজেই বেরিয়ে পড়েন। মাঠের কাছে গিয়ে দেখেন, এলাকারই এক নাবালক চার বছরের শিশুটির ওপর যৌন অত্যাচার চালাচ্ছে। শিশুর মা ঘটনাস্থলেই পৌঁছনোর পর পালিয়ে যায় সে। অত্যাচারের মাত্রা এতটাই বেশি ছিল, যে চার বছরের একরত্তি শিশুটির যৌনাঙ্গ থেকে রক্তক্ষরণ হচ্ছিল। এরপরই স্বামীকে খবর দেন ওই মহিলা।

স্থানীয় থানায় অভিযুক্ত নাবালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই মহিলার স্বামী। ওই নাবালককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ নং ধারা ও পক্সো আইনে মামলা রুজু করেছে পুলিশ। স্থানীয় থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, ‘আমরা অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা রুজু করেছি। নির্যাতিত শিশুটির ডাক্তারি পরীক্ষাও করা হয়েছে।’

সূত্রঃ সংবাদ প্রতিদিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)