JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

সিরাজগঞ্জে অপমান সইতে না পেরে ধর্ষিতার আত্নহত্যা

দেশের খবর 29th Jul 2017 at 2:24pm 387
সিরাজগঞ্জে অপমান সইতে না পেরে ধর্ষিতার আত্নহত্যা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অপমান সইতে না পেরে আনোয়ারা খাতুন (৩২) নামের এক ধর্ষিতা কীটনাশক পানে আত্নহত্যা করেছেন বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ উঠেছে। সে উপজেলার পুর্নিমাগাতী ইউনিয়নের বামন ঘিয়ালা গ্রামের রইজ উদ্দিনের স্ত্রী এবং চার সন্তানের জননী।

গত বুধবার দুপুরে একই গ্রামের আবু জাফরের পুত্র ওমর আলী কর্তৃক সে ধর্ষণের শিকার হয় এবং বৃহস্পতিবার দুপুরে সে বিষপান করলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ধর্ষিতার স্বামী অভিযোগ ককে জানান, বুধবার দুপুরে নিজ বাড়ির পাশে শাক তোলার সময় একই গ্রামের ওমর আলী (২৮) মিথ্যা কথা বলে তার স্ত্রী আনোয়ারা খাতুনকে পার্শ্ববর্তী মকবুল হাজির ফাঁকা বাড়িতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় আনোয়ারার চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়।

এরপর বিষয়টি পুরো গ্রামে ছড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীসহ পরিবারের মধ্যে ঝগড়া হলে ঘটনার পরের দিন বৃহস্পতিবার দুপুরে ঘরে থাকা কীটনাশক পান করে আনোয়ারা। মুমূর্ষু অবস্থায় ভর্তি করা হয় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে।

চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় সে মারা যায়। নিহত আনোয়ারার চারটি সন্তান রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তবে ধর্ষক পক্ষ বিষয়টি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে। এ ঘটনার পর থেকে ধর্ষক ওমর আত্মগোপনে আছে। ধর্ষিতার আত্মহত্যার ঘটনায় এলাকায় চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে উল্লাপাড়া থানার ওসি জানান এখন পর্যন্ত থানায় এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ আসেনি। এজাহার দেওয়া হলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)