JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

কেমন আছেন ববিতা?

বিবিধ বিনোদন 29th Jul 2017 at 2:36pm 339
কেমন আছেন ববিতা?

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা ও উজ্জ্বল এক নক্ষত্রের নাম ববিতা। বাংলাদেশের আপামর জনসাধারনের কাছে অতিপ্রিয় একটি নাম ববিতা। অনেকের কল্পনার রাণী ছিলেন রূপালী পর্দার রমণী ববিতা। সেই ববিতা এখন কেমন আছেন?

কোথায় আছেন তিনি? হয়তো এই খবরটি কেউ জানেন, কেউ বা জানেন না। আবার তার খোঁজ-খবর জানতে অনেকেই কৌতূহলি হয়ে থাকেন। কিন্তু জানা সম্ভব হয় না- কেমন আছেন, কি করছেন ববিতা?

ববিতা ছেলে অনিকের সাথে কানাডায় থাকেন। কানাডা থেকে দেশে আসার কথা ছিলো তার। কিন্তু ছেলের আপত্তির কারণে আসতে পারেন না। তবে মাঝে মাঝে তিনি দেশে আসেন অন্য সবার টানে, দেশের টানে। এদিকে এই তারকা কানাডায় থাকলেও তার মন পড়ে থাকে বাংলাদেশে তার পরিবারের কাছে, চলচ্চিত্র পরিবারের কাছে। পৃথিবীর মায়া কাটিয়ে চলে যাওয়া চলচ্চিত্র পরিচালক মোস্তফা আনোয়ার ও চিত্রনায়ক মিঠুনের মৃত্যুর খবর পেয়ে খুব কষ্ট পেয়েছেন তিনি।

ববিতা ওই দু’জনের মৃত্যুতে বলেছেন, ‘চলচ্চিত্রাঙ্গনের প্রিয় প্রিয় মুখগুলো একে একে চলে যাচ্ছেন। মেধাশূন্য হয়ে পড়ছে আমাদের চলচ্চিত্রাঙ্গন। খুব কষ্ট হচ্ছে, খারাপ লাগছে আমাদের চলচ্চিত্রাঙ্গনের জন্য। মোস্তফা আনোয়ার ভাই খুব ভালো মনের একজন মানুষ ছিলেন, ছিলেন একজন মেধাবী পরিচালক। তার নির্দেশনায় ‘অবুঝ হৃদয়’ চলচ্চিত্রটি আমার জীবনের অন্যতম একটি চলচ্চিত্র। আর মিঠুন খুব ভালো একজন অভিনেতাই শুধু নন, একজন ভালো কাহিনীকারও ছিলেন বটে।

‌এ যাবৎকালে বহু সংখ্যক হিট সিনেমা উপহার দিয়েছন এই চিত্রনায়িকা। অনেকদিন হয় তার দেখা নেই সিনেমার পর্দায়।

তবে ‘পুত্র যখন পয়সাওয়ালা’ সিনেমাটিতে তাকে দেখা গিয়েছিলো শেষবারের মতো। মনের মতো গল্প না পেলে হয়তো আর কোনো দিনই তার চলচ্চিত্রে ফেরা হবে না বলে জানিয়েছেন ববিতা।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)