JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

সোনালী চুল নিয়ে বিপাকে প্রিয়াঙ্কা

বিবিধ বিনোদন 29th Jul 2017 at 5:22pm 344
সোনালী চুল নিয়ে বিপাকে প্রিয়াঙ্কা

সোনালী চুল নিয়ে ভীষণ বিপাকে পড়েছেন বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড ছাড়িয়ে গত কয়েক বছর ধরে হলিউডেরও পরিচিত মুখ তিনি। বিশ্বব্যাপী রয়েছে তার অগণিত ভক্ত। কিন্তু তার পুরনো জিনিসগুলো নিয়ে সমালোচক থেকে শুরু করে ভক্তরাও তাকে ছাড় দিতে রাজি নয়। সম্প্রতি তার পুরনো ফটোশুট থেকে একটি ছবি অনলাইন জুড়ে ঘুরছে। আর সেই ছবি নিয়ে নানা ভাবে ব্যঙ্গ করছে প্রিয়াঙ্কার নিন্দুকরা।

ছবিগুলো ২০১৫ সালে তোলা হয়েছিল। ওই সময় তার প্রথম আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ প্রচার শুরু হয়েছিল। ফটোশুট করা হয়েছিলো লা’অফিশিয়াল ইন্ডিয়ার জন্য।

ফটোশুটের জন্য এই অভিনেত্রী ক্যাপ স্টাইলে লাল রঙের নিটের পোশাক পরেছিলেন। চোখে ছিল মোটা করে কাজল দেয়া সঙ্গে ছিল লাল লিপস্টিক। কিন্তু সবার চোখে যা লেগেছে তা হল তার স্বর্ণকেশী পরচুল।

টুইটারে প্রিয়াঙ্কাকে ‘রাধে মা’ বলে ডাকছে। তাকে নিয়ে সমালোচনা আর ব্যঙ্গ করার ঝড় চলছে অনলাইনে এখন। এক ভক্ত বলছেন ‘লেডি গাগা হতে চেয়ে ‘রাধে মা’ হয়ে ফিরে এসেছেন।’ আবার আরেক জন লিখেছেন, ‘গাইস অপেক্ষা শেষ হয়েছে, রাধে মা ফিরে এসেছে’। কেউ বলছে, ‘প্রিয়াঙ্কা চোপড়াকেও গেম অফ থ্রোন্সের জ্বরে পেয়েছে।’

বিব্রত হলেও এগুলো নিয়ে খুব একটা হয়তো ভাবছেন না প্রিয়াঙ্কা। নজর তার বরং সারা বিশ্বের সামনে নিজেকে তুলে ধরার মধ্যেই নিহীত। বর্তমানে প্রিয়াঙ্কার হাতে দুটি হলিউডের ছবি রয়েছে। একটি জিম পারসনের সাথে ‘অ্যা কিড লাইক জ্যাক’ অন্যটি লিয়াম হেমসওয়ার্থের সাথে রোম্যান্টিক ছবি ‘অক্টোভিয়া স্পেন্সার’।

নিন্দুকদেরকে আরও বেশি বেশি হলিউডি ছবি করেই হয়তো বিব্রত করার জবাব দেবেন প্রিয়াঙ্কা।

তথ্যসূত্রঃ ঢাকা টাইমস

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)