JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

আজকের রাশিফল : ৩০ জুলাই, ২০১৭

আজকের রাশিফল 29th Jul 2017 at 9:49pm 227
আজকের রাশিফল : ৩০ জুলাই, ২০১৭

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]


মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): অন্যের ভালো-মন্দ নিয়ে মাথা বেশি না ঘামালেই ভালো করবেন। নিজের কর্তব্য সম্পর্কে সচেতন থাকার চেষ্টা করুন। ভাবাবেগে কোনো কাজ করা ঠিক হবে না। ব্যয় বৃদ্ধির আশংকা আছে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ নয়। চঞ্চলতা পরিহার করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ফলে উদ্বেগ বৃদ্ধির আশঙ্কা আছে। মাতৃস্বাস্ব্য ভালো যাবে না। ব্যবসায়িক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। আপনার নামে কোনো ধরনের অপবাদ রটতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) আর্থিক দিক ভালো যাবে। হঠাৎ কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। ব্যবসায়িক লেনদেনে সতর্ক থাকার চেষ্টা করুন। শরীর ভালো নাও যেতে পারে। অনেক দিনের কোনো চেস্টার সুফল আজ পেতে পারেন। আবেগ প্রকাশ না হলেই ভালো করবেন।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): দাম্পত্য পরিবেশ অনুকূল থাকবে। ব্যয় বৃদ্ধির আশংকা আছে। আপনজনদের কারো জন্য সাময়িক দুশ্চিন্তাগ্রস্ত হতে পারেন। বৈবাহিক ব্যাপারে কোনো ধরনের সমস্যার উদ্ভব হতে পারে। ব্যয় বৃদ্ধির আশংকা আছে। কোনো সূত্র হতে অর্থাগম হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): প্রতিযোগিতামূলক কাজে সুফল পেতে পারেন। বিশেষ কোনো ক্ষেত্রে পুরস্কৃত হওয়ার সম্ভাবনা আছে। শরীর খুব একটা ভালো যাবে না। অপচয় সম্পর্কে সতর্ক থাকুন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ নয়। প্রাপ্ততথ্যের উপর নির্ভর করতে পারেন।

কন্যা রাশি(২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): যে কোন কাজ করার আগে ভালো করে চিন্তা করুন। আইনজীবী ও চিকিৎসকদের দিনটি শুভ। পেশাগত সাফল্য ও সুনাম বৃদ্ধির যোগ আছে। শরীর অসুস্থ হতে পারে। ব্যয় বৃদ্ধির আশংকা আছে। প্রাপ্ততথ্যের উপর নির্ভর করতে পারেন।

তুলা রাশি(২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): মিথ্যা বদনাম সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করুন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আর্থিক দিক ভালো যাবে। ব্যবসায়িক ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। ব্যয় বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। দুশ্চিন্তা অথবা উদ্বেগ পরিহার করে চলুন। রোমান্টিক বিষয়াদিতে সতর্ক থাকুন। প্রকৌশলীদের জন্য দিনটি শুভ। পেশাগত সাফল্যের সম্ভাবনা আছে। আর্থিক দিক কিছুটা ব্যয়বহুল হবে।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): পিতৃস্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। মন দুশ্চিন্তাগ্রস্ত থাকতে পারে। ক্লান্তি ও অবসাদে ভুগতে পারেন। ব্যয় বৃদ্ধির আশংকা আছে। কর্মোন্নতির যোগ আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।

মকর রাশি(২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): সম্ভাব্যক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। কোনো গুরুত্বপূর্ণ কাজে অপরের সহযোগিতা পাবেন। আর্থিক সমস্যা কমে আসবে। কোনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। মা-বাবার কোনো ব্যাপারে সাময়িক দুশ্চিন্তা দেখা দিতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কুম্ভ রাশি(২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কোনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। প্রত্যাশা পূরণ হতে পারে। আয়-ব্যয়ের সমন¦য় করা কঠিন হবে। প্রাপ্তিযোগ আছে। রোমান্স ও বিনোদন শুভ।

মীন রাশি(১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কোনো কারণে আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। পারিবারিক কোনো ব্যাপারে চিন্তিত হতে পারেন। বিদ্যার্থীদের পড়াশোনা বাঁধাগ্রস্ত হতে পারে। রোমান্স শুভ নয়।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)