JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

১৭৫ রানেই অলআউট দক্ষিণ আফ্রিকা

ক্রিকেট দুনিয়া 29th Jul 2017 at 10:32pm 355
১৭৫ রানেই অলআউট দক্ষিণ আফ্রিকা

লন্ডনের কেনিংটন ওভালে দারুণ ব্যাটিং বিপর্যয়ে পড়েছে দক্ষিণ আফ্রিকা। ইংল্যান্ডের করা ৩৫৩ রানের জবাবে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে মাত্র ১৭৫ রানেই অলআউট প্রোটিয়ারা। ইংল্যান্ডের নতুন বোলার টবি রোল্যান্ড জোন্সের দুর্দান্ত বোলিংয়ের সামনেই নাকাল হয়ে গেলো প্রোটিয়ারা। ৫৭ রানে একাই ৫টি উইকেট নেন তিনি।

ইংল্যান্ডের ৩৫৩ রানের জবাবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দ্বিতীয়দিনই দারুণ বিপদে পড়ে প্রোটিয়ারা। ১২৬ রান তুলতেই ৮ উইকেট হারিয়ে ফেলে তারা। টেম্বা বাভুমা ৩০ রানে এবং মরনে মর্কেল ছিলেন ৮ রানে।

সেখান থেকে ভাবুমা কিছুক্ষণ ঠেকিয়ে রেখেছিলেন ইংল্যান্ডের বোলারদের। ৫২ রানে শেষ পর্যন্ত আউট হন বাভুমা। মরনে মর্কেল আউট হন ১৭ রানে। ভারনন ফিল্যান্ডার অপরাজিত থেকে যান ১০ রানে।

১৭৫ রানে প্রোটিয়াদের অলআউট করে দিয়ে প্রথম ইনিংসে ১৭৮ রানে এগিয়ে থাকল স্বাগতিক ইংল্যান্ড। টবি রোল্যান্ড জোন্স ৫৭ রানে ৫ উইকেট নেন। জেমস অ্যান্ডারসন ২৫ রানে নেন ৩ উইকেট। ১টি করে উইকেট নেন স্টুয়ার্ট ব্রড এবং বেন স্টোকস।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে এ রিপোর্ট লেখা পর্যন্ত দিনশেষে অ্যালিস্টার কুকের উইকেট হারিয়ে ৭৪ রান করে ইংল্যান্ড। এবং ২৫২ রানের লিড নিয়ে ফেলেছে স্বাগতিকরা। -জাগো নিউজ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)