JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

৪৫ গজ দূর থেকে আত্মঘাতী গোল!

ফুটবল দুনিয়া 29th Jul 2017 at 11:33pm 540
৪৫ গজ দূর থেকে আত্মঘাতী গোল!

এমন গোল অনেক দেখা গেছে। কিন্তু এমন আত্মঘাতী গোল এর আগে হয়েছে কি না, সন্দেহ! সিঙ্গাপুরে আজ প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে ইন্টার মিলানের মিডফিল্ডার জিওফ্রে কনডগবিয়া ৪৫ গজ দূর থেকে আত্মঘাতী গোল করেছেন। তার এই আত্মঘাতী গোল ফুটবল ইতিহাসেরই সর্বকালের সেরা কি না, চলছে সেই আলোচনাও!

সিঙ্গাপুরের জাতীয় স্টেডিয়ামে আজ চেলসির মুখোমুখি হয়েছিল ইন্টার মিলান। ঘটনাটা ম্যাচের নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার ১৫ মিনিট আগে। ইন্টার মিলানের ব্রাজিলিয়ান ডিফেন্ডার নিজেদের অর্ধ থেকে বল দিয়েছিলেন মাঝমাঠের প্রায় কাছাকাছি থাকা কনডগবিয়াকে। ফরাসি এই মিডফিল্ডার বলটা ব্যাকপাস দিয়েছিলেন গোলরক্ষক ড্যানিয়েল পেডেল্লিকে।

কিন্তু গোলরক্ষক ছিলেন পোস্টের একটু ওপরে। ৪৫ গজ দূর থেকে নেওয়া কনডগবিয়ার শটটা শূন্যে ভাসতে ভাসতে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে ডান কর্নার দিয়ে ঢুকে যায় নিজেদের জালে। চেয়ে চেয়ে দেখা ছাড়া কিছুই করার ছিল না গোলরক্ষকের!

অবশ্য কনডগবিয়ার আত্মঘাতী গোলের আগেই চেলসির জালে দুই গোল দিয়েছিল ইন্টার মিলান। ইতালিয়ান ক্লাবটি শেষ পর্যন্ত ম্যাচও জিতেছে ২-১ গোলে। তবে সিঙ্গাপুরের জাতীয় স্টেডিয়ামে উপস্থিত ৩২ হাজার দর্শকের সামনে হাই-প্রোফাইল একটা ম্যাচে কনডগবিয়ার এমন আত্মঘাতী গোল বেশ আলোচনার জন্ম দিয়েছে।

তথ্যসূত্রঃ মেইল অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)