JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

নড়িয়ায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

দেশের খবর 30th Jul 2017 at 8:25am 425
নড়িয়ায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর চৌকিদার কান্দি গ্রামে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে এক স্থানীয় বখাটে। পুলিশ ধর্ষণকারী আরিফ মুন্সি নামের ওই বখাটেকে গ্রেপ্তার করেছে।

নড়িয়া থানা পুলিশ ও ঘটনার শিকার ওই শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, একই উপজেলার রাজনগরে নানার বাড়ি চৌকিদার কান্দিতে বেড়াতে যায় ওই ছাত্রী। বৃহস্পতিবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে সেখানে আগে থেকে ওত পেতে থাকা বখাটে আরিফ মুন্সি শিশুটির মুখ চেপে ধরে পার্শ্ববর্তী মাঠে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে ধর্ষণ করে।

এদিকে, শিশুটিকে খুঁজে না পেয়ে তার নানি ও স্বজনরা আশপাশে খোঁজাখুঁজি করতে থাকে। গভীর রাতে শিশুটিকে পার্শ্ববর্তী একটি বাড়িতে ফেলে যায় ধর্ষণকারী আরিফ। শিশুটি বাড়ি এসে তার নানির কাছে বিষয়টি খুলে বলে। খবর পেয়ে শনিবার দুপুরে পুলিশ ধর্ষণকারী আরিফ মুন্সিকে গ্রেপ্তার করে। এ ঘটনায় নড়িয়া থানায় মামলার প্রক্রিয়া চলছে।

ঘটনার শিকার ওই শিশুটির নানি বলেন, "আমার নাতনি অসহায়। ওর মা বাবা নেই। আরিফ ওকে জোরপূর্বক পাশবিক নির্যাতন করেছে। আমি এর বিচার চাই। " ঘটনার শিকার ওই শিশুটির মামা বলেন, "আামরার ভাগ্নির সর্বনাশ করেছে আরিফ। আমরা ওর বিচার চাই। " নড়িয়া থানার ওসি মো. আসলাম উদ্দিন বলেন, "এ ঘটনা জানার পর পুলিশ ধর্ষণকারী আরিফকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। "

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (2)