JanaBD.ComLoginSign Up
জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

ইসলামের দাওয়াত নিয়ে রবীন্দ্র সরোবরে অনন্ত জলিল

বিবিধ বিনোদন Jul 30 at 10:24am 334
ইসলামের দাওয়াত নিয়ে রবীন্দ্র সরোবরে অনন্ত জলিল

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অনন্ত জলিল। বেশ কিছু সিনেমা উপহার দিয়ে ভক্তদের নজর কেড়েছেন তিনি। তবে অনেক দিন ধরে চলচ্চিত্রে দেখা যাচ্ছে না ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিষেক হওয়া এই নায়ককে। তবে নতুন সিনেমা ‘স্পাই’ নিয়ে শিগগিরই পর্দায় হাজির হওয়ার ঘোষণা দিয়েছেন কিছু দিন আগে। এ ঘোষণার কিছু দিন পরই ওমরা করতে পবিত্র মক্কায় যান তিনি।

ওমরা করে এসে আজ তার ফেসবুক ফ্যানপেজে দেন আরেক ঘোষণা। জানান, রাজধানীর ধানমণ্ডি রবীন্দ্র সরোবরে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ভক্তদের সঙ্গে মিলিত হবেন। কিন্তু কেন মিলিত হতে যাচ্ছেন তা চমক হিসেবেই রাখেন এ তারকা।

প্রিয় তারকার এ ঘোষণায় কৌতূহলী হন তার ভক্তগোষ্ঠী। সন্ধ্যা নামতেই জমায়েত হতে থাকেন হাজার হাজার ভক্ত। অনন্ত জলিল আসবেন এ জন্যই তাদের এ জমায়েত। যদিও কেউ জানতেন না কেন ভক্তদের সঙ্গে দেখা করতে আসছেন এ নায়ক।

অবশেষে আয়োজক কমিটির একজনের কাছ থেকে পাওয়া গেল অনন্ত জলিলের আগমনের তথ্য। ওমরা থেকে এসে ধানমণ্ডির এক মসজিদে ইসলামের বাণী ছড়াতে তাবলিগ জামাতে এসেছেন তিনি। সেখান থেকেই দাওয়াতি এক টিম নিয়েই রবীন্দ্র সরোবরে ধর্মের কথা শোনাতেই আসছেন অনন্ত।

ফেসবুকে পোস্টের মাধ্যমে ভক্তদের জানালেও রবীন্দ্র সরোবরে এ কার্যক্রম চালানোর ব্যাপারে কোনো অনুমতি নেননি এ তারকা। তাই আয়োজকরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বাঁধার সম্মুখীন হন।

এ ব্যাপারে সেখানকার দায়িত্বপ্রাপ্ত পুলিশের এসআই মু. মামুন গণমাধ্যমকে জানান, ‘অনন্ত সাহেব ফেসবুকে ঘোষণা দিয়েছেন। কিন্তু আমাদের কিছু জানাননি। এখানে যে কোনো ধরনের অনুষ্ঠান করতে অনুমতি লাগে। নিরাপত্তাজনিত কারণেই তাকে আসতে নিষেধ করেছি আমরা। তবে তিনি যদি এখনও ওসি ও ডিসির অনুমতি নিয়ে আসেন আমরা নিরাপত্তা দিয়ে তাকে অনুষ্ঠান করতে সহায়তা করব।’

অবশেষে অনন্ত জলিলের মিডিয়া ম্যানেজার বাবু পুলিশের সঙ্গে কথা বলিয়ে দেন অনন্তকে। কথা বলার কিছুক্ষণ পরই ডিসির অনুমতি নিয়ে অনন্ত জলিল জুব্বা আর মাথায় পাগড়ি পরে হাজির হন রবীন্দ্র সরোবরে। এসেই জানান, ‘এখানে যে কোনো অনুষ্ঠান করতে আইনশৃঙ্খলা বাহিনীর অনুমতির প্রয়োজন হয়। বিষয়টি আমাদের মাথায় ছিল না। তবে যেহেতু সবাইকে কথা দিয়েছি তাই কথা রক্ষার্থেই এসেছি আমি। শুধু এতটুকু বলব, ইসলাম শান্তির ধর্ম। ইসলামের প্রতিটি নিয়ম কানুনই মানুষের শান্তির জন্য। তাই আসুন আমরা ইসলামের পথে চলি। ইসলামের বিধিবিধানগুলো মেনে চলি।’ কথাগুলো বলেই বিদায় দেন অনন্ত জলিল।

গতকাল বিকালে ফেসবুকে লেখেন, ‘বন্ধুগণ, আমি আজ সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে আসছি ধানমণ্ডি রবীন্দ্র সরোবরে, আপনাদের/তোমাদের সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ ব্যাপারে আলোচনা করতে।

সবার উপস্থিতি একান্তভাবে কাম্য। এখানে উল্লেখ থাকে যে, আমার সঙ্গে আরও কিছু ইমপর্টেন্ট (গুরুত্বপূর্ণ) ব্যক্তিও থাকবেন। যাদের কথা শুনলে আমাদের জীবনে উপকারে আসবে। সুতরাং দেখা হবে সবার সঙ্গে রবীন্দ্র সরোবরে।

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 9 - Rating 4.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
বিকিনি পড়তে আপত্তি নেই সোনাক্ষির বিকিনি পড়তে আপত্তি নেই সোনাক্ষির
30 minutes ago 34
শাকিব অপছন্দ করে এমন কাজ করতে চাই না : অপু শাকিব অপছন্দ করে এমন কাজ করতে চাই না : অপু
45 minutes ago 27
বিচ্ছেদের পর নতুন প্রেমে প্রিয়াঙ্কা? বিচ্ছেদের পর নতুন প্রেমে প্রিয়াঙ্কা?
Yesterday at 6:20pm 347
চটেছেন ঐশ্বরিয়া চটেছেন ঐশ্বরিয়া
Yesterday at 1:34pm 207
প্রয়াত বাবার জন্মদিনে ১০০ শিশুর অস্ত্রোপচার করাবেন ঐশ্বরিয়া প্রয়াত বাবার জন্মদিনে ১০০ শিশুর অস্ত্রোপচার করাবেন ঐশ্বরিয়া
Yesterday at 1:23pm 116
টাকার অভাবে এমবিএ পড়েননি সিদ্ধার্থ টাকার অভাবে এমবিএ পড়েননি সিদ্ধার্থ
Yesterday at 1:02pm 174
‘রেস থ্রি’র সেটে গিয়ে সালমানের সঙ্গে যা করলেন রণবীর! ‘রেস থ্রি’র সেটে গিয়ে সালমানের সঙ্গে যা করলেন রণবীর!
Yesterday at 8:48am 372
‘শাকিব অপছন্দ করে এমন কাজ আমি কখনোই করতে চাই না’ ‘শাকিব অপছন্দ করে এমন কাজ আমি কখনোই করতে চাই না’
Yesterday at 8:37am 242

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

বিয়ে নাকি ভেঙে দিয়েছিস?
নিষেধাজ্ঞার মুখে চার বাংলাদেশি
বিপিএল ইতিহাসে রেকর্ডময় বোলিংয়ের তালিকায় আছেন যারা
বিকিনি পড়তে আপত্তি নেই সোনাক্ষির
আবারও মাশরাফির নেতৃত্বে মুগ্ধ হয়ে যা বললেন ক্রিস গেইল
কাজু বাদাম খেলে শরীরের কী কী উপকার হয়?
শাকিব অপছন্দ করে এমন কাজ করতে চাই না : অপু
চ্যাম্পিয়নস লিগে জয়রথে গার্দিওলার সিটি