JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

রোহিতের মন্তব্যে আমিরের প্রতিক্রিয়া

ক্রিকেট দুনিয়া 30th Jul 2017 at 7:00pm 500
রোহিতের মন্তব্যে আমিরের প্রতিক্রিয়া

মোহাম্মদ আমিরকে নিয়ে প্রায় এক বছর আগে করা তীব্র মন্তব্যটা হয়তো ভুলে যেতে পারেন রোহিত শর্মা। কিন্তু পাকিস্তানি এ পেসার যে সেটা মনে গেঁথে রেখেছেন। বছর জুড়ে নিজের দুর্দান্ত পারফরম্যান্সের পর রোহিতের সেই মন্তব্যের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন আমির।

২০১৬ সালের মার্চে আমির প্রসঙ্গে তীব্র মন্তব্য করে রোহিত বলেছিলেন, ‘আমির যে প্রচারণা পেয়েছে সেটার যোগ্য ছিল না। আমিরই পাকিস্তান দলের একমাত্র সেরা বোলার নয়। তার এখন নিজেকে প্রমাণ করা উচিত।’

সম্প্রতি ভারতের বিপক্ষে চ্যাম্পিয়নস ট্রফিতে বল হাতে দারুণ পারফরম্যান্স উপহার দিয়েছেন আমির। ফাইনাল ম্যাচে রোহিত শর্মা, শিখর ধাওয়ান এবং বিরাট কোহলির মতো সেরা ব্যাটসম্যানদের উইকেট নিয়েছিলেন তিনি। বছর জুড়ে আগুনে পারফরম্যান্সের মাধ্যমেই যেন রোহিতের মন্তব্যের জবাব দিলেন আমির।

ইংল্যান্ডে সাসেক্সের হয়ে দারুণ পারফরম্যান্সেও নিজেকে জানান দিয়ে চলছেন আমির। সেখানে রোহিতের মন্তব্যের প্রতিক্রিয়া ব্যক্ত করে আমির বলেন, ‘ওটা ছিল আমার সম্পর্কে তার (রোহিত) একটি অভিমত। তার এ ধরনের মতামত ব্যক্ত করার অধিকার রয়েছে। মনে হচ্ছে আমার সম্পর্কে তার ধারণা এখন পরিবর্তন হয়েছে। কিন্তু চলুন একটি জিনিস পরিস্কার করি। সেটা হচ্ছে আমি তাকে কখনোই সাধারণ একজন ব্যাটসম্যান মনে করি না। প্রকৃতপক্ষে আমি তাকে অসাধারণ একজন ব্যাটসম্যান হিসেবেই জানি। ভারতের হয়ে তার কীর্তি দারুণ এবং আমি তাকে শ্রদ্ধা করি। অন্য ক্রিকেটারদের নিয়ে তার মতামত ব্যক্তিগত। তবে সবার প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, অন্য ক্রিকেটারদের মন্তব্যে আমি মোটেও চিন্তিত নই।’

আমিরের সঙ্গে রোহিত শর্মার ক্রিকেটীয় লড়াইটা বেশ মজার। চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালের মতো গতবার এশিয়া কাপের ফাইনালেও রোহিতকে ঠিক একইভাবে আউট করেছিলেন বাঁহাতি পেসার আমির।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)