JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

আজকের রাশিফল : ৩১ জুলাই, ২০১৭

আজকের রাশিফল 30th Jul 2017 at 9:41pm 190
আজকের রাশিফল : ৩১ জুলাই, ২০১৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) পেশাগত বিষয়ে কোনো ভালো খবর আশা করতে পারেন। সহকর্মীদের কারও কারও সহযোগিতা পেতে পারেন। কারও সঙ্গে তর্কে জড়াবেন না। এতে পরিস্থিতি আপনার পক্ষে থাকবে না। আর আপনি জানেন বোকারা তর্ক করে। বুদ্ধিমানেরা কৌশলে তা এড়িয়ে চলে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) এ রাশির অনেকেই বই পড়তে ভালোবাসেন। শিল্প ও সংস্কৃতির প্রতি সহজাত দুর্বলতা রয়েছে। এ সপ্তাহে কোথাও আনন্দবিনোদনে সময় কাটানোর ‍সুযোগ পেতে পারেন। শিল্পী ও কলাকুশলীরা হাতে নতুন কাজ পাবেন। যোগাযোগমূলক কাজে কারও আচরণে মনোক্ষুণ্ন হতে পারেন। দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো যাবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) স্পষ্টভাষী হওয়ায় অনেক অপ্রিয় সত্য হেসে খেলে বলে দিতে পারেন। কেউ আপনার কথায় মনোক্ষুণ্ন হতে পারে এমন কিছু করা থেকে বিরত থাকুন। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। কাজে আগ্রহের অভাব অনুভব করতে পারেন। কোনো চুক্তির মাধ্যমে লাভবান হতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) সময় খুব একটা ভালো যাবে না। আপনার ভেতরকার জেদ ও অভিমান চরমভাবে জেগে উঠতে পারে। কারও কারও ক্ষেত্রে উশৃঙ্ক্ষল আচরণ নিয়ন্ত্রণ করার দরকার হবে। বৈদ্যুতিক কাজ করার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। সন্তানবিষয়ে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়া হতে পারে। প্রেম-রোমান্স ভালো যাবে না।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) ধারালো কোনো কিছু ব্যবহারের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। কারও কারও ক্ষেত্রে চিকিৎসকের পরামর্শ নেওয়ার প্রয়োজন হতে পারে। বৈদেশিক কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। আলস্যের কারণে গুরুত্বপূর্ণ কোনো কাজে বিলম্ব হতে পারে। কোনো আশা পূরণ বিলম্বিত হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) বন্ধুবান্ধবের কারও সঙ্গে মনোমালিন্য হতে পারে। বড় ভাইবোনের সঙ্গে মমতাপূর্ণ আচরণ করুন। তর্ক কিংবা উশৃঙ্খল আচরণ থেকে নিজেকে নিয়ন্ত্রণে রাখুন। ব্যয় বাড়তে পারে। মানসিক অস্থিরতা কমাতে ধ্যান করতে পারেন। যোগাযোগমূলক কাজে কোনো ধরনের বিড়ম্বনায় পড়তে হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) পেশাগত দিক খুব একটা ভালো যাবে না। কারও কারও ক্ষেত্রে পেশা পরিবর্তনের সুযোগ আসতে পারে। চাকুরপ্রার্থীরা প্রতারণামূলক বিজ্ঞাপন থেকে সচেতন থাকুন। একটি ভুল সিদ্ধান্ত আপনার সুন্দর ভবিষ্যত নষ্ট করে দেওয়ার জন্যে যথেষ্ট।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) প্রবাস সংক্রান্ত বিষয়ে সাময়িক জটিলতা দেখা যেতে পারে। যে কাজ নিজে করতে পারেন সে কাজে দালালের সাহায্য না নিলেই ভালো করবেন। কারও কারও ক্ষেত্রে চাকুরিসূত্রে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ পেতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করা কঠিন হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) মূল্যবান জিনিসপত্র সাবধানে রাখুন। হারানোর ভয় রয়েছে। উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তি নিয়ে কোনো ধরনের বিরোধ দেখা যেতে পারে। পেশাগত পদোন্নতি কিংবা নতুন চাকুরিলাভের সম্ভাবনা রয়েছে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) আপাতত কোনো চুক্তি করতে গেলেই নানারকম বাধার সম্মুখীন হবেন। দাম্পত্য বিষয়ে মানিয়ে চলার চেষ্টা করুন। আধ্যাত্মিক গুরুর সান্নিধ্য পেতে পারেন। ভ্রমণের মাধ্যমে লাভবান হতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) শরীর সাময়িকভাবে কম ভালো যাবে। ব্যবসায়িক কোনো আলোচনায় সাফল্যের দেখা পেতে পারেন। পেশাস্থলে পদস্থদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। আতিন্দ্রীয় বিষয়ের প্রতি আগ্রহ বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) প্রেমের সম্পর্ক ভালো যাবে না। সন্তানসম্ভবা মায়েদের শরীরের বিশেষ পরীক্ষা নিরীক্ষা করার দরকার হতে পারে। অ্যালকোহলজাতীয় পানীয় না খেলে ভালো করবেন। প্রতিযোগিতামূলক পরিবেশ মোকাবেলা করতে হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)