JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ভিখিরি ভেবে রজনীকান্তকে ১০ টাকা দেন নারী

বিবিধ বিনোদন 31st Jul 2017 at 8:25pm 475
ভিখিরি ভেবে রজনীকান্তকে ১০ টাকা দেন নারী

শিবাজি ছবিতে অভিনয়ের জন্য প্রায় ২৬ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন রজনীকান্ত। ভারতীয় সিনেমার মেগাস্টার তিনি। আর সেই তাঁকে ভিখারি ভাবলেন এক নারী। হাতে তুলে দিলেন ১০টাকা। নিজেই মজার এই অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন অভিনেতা।

২০০৭ সাল। মুক্তি পায় শিবাজি। সুপার-ডুপার হিট হয় ছবিটি। সেকারণে মন্দিরে যাবেন বলে ঠিক করেন রজনীকান্ত। কিন্তু, ভক্তদের নজর বাঁচিয়ে যাওয়া সহজ ছিল না। পরিকল্পনা করেন নিরাপত্তারক্ষীরা। তাঁরা অভিনেতাকে বুড়ো সাজিয়ে মন্দিরে নিয়ে যান। যখন মন্দিরের সিঁড়ি বেয়ে উঠছিলেন তখন সঙ্গে এক নারীও মন্দির দর্শন করতে যাচ্ছিলেন।

বুড়োর বেশে থাকা রজনীকান্তকে গরিব ভেবে বসেন নারী। হাতে তুলে দেন ১০ টাকা। টাকাটি হাত বাড়িয়ে নেন রজনীকান্ত। নারী নিজের ভুল বুঝতে পারেন একটু পরে। দেখেন, প্রণাম করে কাছে থাকা সবটাকা মন্দিরে দিয়ে দিলেন অজ্ঞাতপরিচয় লোকটি। এবার রজনীকান্তকে চিনতে পারেন সেই নারী। ক্ষমা চেয়ে নেন তিনি।

১৯৭৫ সালে তামিল ছবিতে অভিষেক করেন রজনীকান্ত। মাত্র ১৫ মিনিটের রোল দেওয়া হয়েছিল তাঁকে। তখন কেউ বুঝতে পারেনি, ২৫ বছর বয়সের এই ছেলেটি একদিন সুপারস্টার হবে। এখন টু পয়েন্ট জিরো ছবির প্রোমোশনে ব্যস্ত তামিল রজনীকান্ত। -কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)