JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টিভিতে আজকের চলচ্চিত্র : ০১ আগস্ট, ২০১৭

টিভির সময়সূচী 1st Aug 2017 at 8:12am 141
টিভিতে আজকের চলচ্চিত্র : ০১ আগস্ট, ২০১৭

তুমি বড় ভাগ্যবতী : অভিনয়ে ফেরদৌস, শাবনূর, শানু, দিলদার, রাজীব। পরিচালক আবুল কালাম আজাদ। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : ছোটবেলায় বাবাকে হারায় আপন। বাবার বন্ধু রশিদ মাস্টারের বাড়ি থেকে বিএ পাস করে। মাস্টারের মেয়ে পাখির সঙ্গে দারুণ বন্ধুত্ব। এমএ পড়ার জন্য শহরে চৌধুরীর কাছে আপনকে পাঠিয়ে দেয় মাস্টার। চৌধুরীর মেয়ে রুনাকে পড়ায় আপন। তার প্রেমে পড়ে রুনা। দীর্ঘদিন আপনের দেখা না পেয়ে গ্রামে প্রতীক্ষার প্রহর গোনে পাখি। হঠাৎ হারিয়ে যাওয়া মাকে খুঁজে পায় আপন।

১০০% লাভ : অভিনয়ে জিৎ, কোয়েল মল্লিক। হঠাৎ হারিয়ে যাওয়া মাকে খুঁজে পায় আপন। পরিচালক রবি কিনাগি। দুপুর ২টা ৫০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : না আছে বিদ্যা, না বুদ্ধি। সব মিলিয়ে রাহুলের জন্য চাকরি পাওয়া কঠিন। কিন্তু ঘটনাচক্রে কাজ মিলে যায় এক সফটওয়্যার হাউসে। অফিসের বস অনুরাধার প্রেমে পড়ে রাহুল। যথারীতি প্রত্যাখ্যাত হয়। ছেলের বিষণ্নতা দেখে রাহুলের বাবা হার্ট অ্যাটাকে মারা যায়। এমন সময় বন্ধু আন্নু এসে রাহুলকে তাদের গ্রামের বাড়ি নিয়ে যায়। রাহুল গিয়ে দেখে আন্নুর বিয়ে, পাত্রী অনুরাধা!

বডিগার্ড : অভিনয়ে সালমান খান, কারিনা কাপুর। পরিচালক সিদ্দিক। দুপুর ১টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : সারতাজ রানাকে রক্ষা করতে গিয়ে প্রাণ হারায় দেহরক্ষী বলবান সিং। বলবানের পরিবারকে আশ্রয় দেয় সাতরাজ। বলবানের ছেলে লাভলী সিং রানার মেয়ে দিব্যার দেহরক্ষীর চাকরি পায়। বডিগার্ডের প্রেমে পড়ে দিব্যা।

গ্রিজ : অভিনয়ে জন ট্রাভোল্টা, অলিভিয়া নিউটন-জন। পরিচালক র‍্যান্ডাল ক্লেসার। দুপুর ১২টা ১০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : গ্রীষ্মের ছুটিতে পরস্পরের প্রেমে পড়ে স্যান্ডি আর ড্যানি। ছুটি শেষে বুঝতে পারে, তারা একই হাই স্কুলে পড়ে। স্কুলে ফিরেও কি তাদের প্রেম আগের মতোই চলবে?

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)