JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

জানেন, কোন দেশকে সমর্থন করেন মুরলিধরনের স্ত্রী

খেলাধুলার বিবিধ 1st Aug 2017 at 8:22am 703
জানেন, কোন দেশকে সমর্থন করেন মুরলিধরনের স্ত্রী

শ্রীলঙ্কা তথা বিশ্বের সবচেয়ে সফল বোলার মুথাইয়া মুরলিধরন। বিশ্ব ক্রিকেটে সবচেয়ে বেশি উইকেট রয়েছে তাঁরই দখলে। কিন্তু সফল এই শ্রীলঙ্কার ক্রিকেটারের স্ত্রী ভারতীয়।

এদিকে, শ্রীলঙ্কা সফরে রয়েছেন ভারতীয় ক্রিকেট দল। তাহলে মুরলিধরনের স্ত্রী মাধিমালার মুরলিধরন কাকে সমর্থন করছেন? জনপ্রিয় অফস্পিনার নিজেই ফাঁস করলেন সেই তথ্য। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, দু’দেশকেই পছন্দ করলেও বিরাটরা জিতলেই তিনি বেশি খুশি হবেন।

সম্প্রতি গলে অনুষ্ঠিত প্রথম টেস্টে ভারতের ৩০৪ রানে জয়ের সাক্ষী থেকেছেন স্বামী-স্ত্রী দু’জনেই। তারপরই ফোনে দেওয়া সাক্ষাৎকারে মাধিমালার বলেন, আমি ভারত, শ্রীলঙ্কা দু’দেশকেই ভালবাসি। পাশাপাশি ভারত জিতলে আনন্দ পাই।

দেশের জয়ে গর্ববোধ করি। তিনি আরও জানান, আমাদের দশ বছরের ছেলে নরেন শ্রীলঙ্কার অনেক বড় সমর্থক। ও শ্রীলঙ্কার সব ম্যাচ দেখে।

তিনি আরও জানান, আমাদের দশ বছরের ছেলে নরেন শ্রীলঙ্কার অনেক বড় সমর্থক। ও শ্রীলঙ্কার সব ম্যাচ দেখে।

সমস্ত খবরাখবর রাখে। পাশাপাশি ক্রিকেটের ব্যাপারেও ওর অনেক আগ্রহ।

উল্লেখযোগ্যভাবে, সাত বছর আগে গলেই নিজের জীবনের শেষ টেস্টটি খেলেছিলেন মুরলিধরন। এবং সেটা ভারতের বিরুদ্ধেই। এর আগে ২০০৫ সালে বিয়ে করেছিলেন মাধিমালারকে। প্রথমদিকে ক্রিকেটের ব্যাপারে আগ্রহ না থাকলেও পরবর্তীকালে অবশ্য ক্রিকেট খেলার জন্য স্বামী মুরলিধরনের পাশেই থেকেছেন মাধিমালার।

দশ বছরের নরেন ছাড়াও পাঁচ বছরের একটি মেয়ে রয়েছে তাঁদের। বর্তমানে মুরলিধরন তামিলনাড়ু প্রিমিয়ার লিগে থিরুভাল্লুর ভেরানসের মেন্টরের দায়িত্ব সামলাচ্ছেন।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)