JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

স্কুলে ভূত আতঙ্কে অসুস্থ ছাত্রীরা

আন্তর্জাতিক 1st Aug 2017 at 8:26am 318
স্কুলে ভূত আতঙ্কে অসুস্থ ছাত্রীরা

ভারতের বাঁকুড়ার কোতলপুরের একটি স্কুলের ছাত্রীরা ভূত আতঙ্কের জেরে ক্রমশ অসুস্থ হয়ে পড়তে থাকে। এমনকী স্কুলের টয়লেটে যেতেও নারাজ হয় তারা।

বাঁকুড়ার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন, ছাত্রীরা জানাচ্ছিল, টয়লেটে ঘুরে বেড়াচ্ছে ছায়ামূর্তি। কেউ কেউ স্কুলের টয়লেটে গলা কাটা দেহ, এমনকী রক্তও দেখতে পেয়েছে। আতঙ্কের জেরে মারাত্মক অসুস্থ হয়ে পড়ে শম্পা নামে এক ছাত্রী।

তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান প্যানিক অ্যাটাকের কারণেই অসুস্থ হয়ে পড়েছিল নবম শ্রেণির ওই ছাত্রী। এদিকে প্রত্যন্ত অঞ্চলে এহেন আতঙ্কে ওঝারও দ্বারস্থ হন মেয়েটির বাবা। ওই ওঝাই শম্পার বাবাকে জানান, স্কুলের টয়লেটে অশরীরী আছে। মেয়ে সেই কারণেই অসুস্থ হয়েছে।

এই কথাই ছড়িয়ে পড়লে ছাত্রীদের মধ্যে তো বটেই, অভিভাবকদের মধ্যেও তীব্র আতঙ্ক দেখা যায়। এর জেরে একাধিক ছাত্রী জানায়, স্কুলের টয়লেটে যেতেই ভয় করছে তাদের।

এই কথাই ছড়িয়ে পড়লে ছাত্রীদের মধ্যে তো বটেই, অভিভাবকদের মধ্যেও তীব্র আতঙ্ক দেখা যায়। এর জেরে একাধিক ছাত্রী জানায়, স্কুলের টয়লেটে যেতেই ভয় করছে তাদের। গেলেই অসুস্থ হয়ে পড়বে বলেও আতঙ্কে ছিল ছাত্রীরা।

খবর পেয়ে স্কুলে আসেন স্থানীয় বিজ্ঞান মঞ্চের সদস্যরা। কুসংস্কারের জেরেই এই আতঙ্ক ছড়াচ্ছে বলে জানান তাঁরা।

এর নেপথ্যে অন্য কোনও ভিত্তি থাকতে পারে না বলে মনে করেন বিজ্ঞান মঞ্চের প্রতিনিধিরা। গুজবের জেরেই এই আতঙ্ক ছড়িয়েছে বলে মনে করা হলেও এর সঙ্গে কোনও অসামাজিক কাজের চক্র জড়িয়ে আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

সূত্র : এবেলা

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)