JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

স্বামীর বিরুদ্ধে স্ত্রীর ধর্ষণের মামলা!

দেশের খবর 2nd Aug 2017 at 10:03am 370
স্বামীর বিরুদ্ধে স্ত্রীর ধর্ষণের মামলা!

বরগুনায় তালাক দেয়া গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার নারী শিশু নির্যাতন আইনে স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, বরগুনা জেলার বেতাগী উপজেলার ওই নারীর সঙ্গে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার উত্তর বাজিতা গ্রামের মৃত এলাল উদ্দিন ফকিরের ছেলে শামিম ফকিরের ২০০৬ সালে বিয়ে হয়।

বিয়ের পরই স্বামী যৌতুকের জন্য নির্যাতন করে তাকে। পরে ২০১৬ সালে যৌতুক নিরোধ আইনে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শামিম ফকিরের বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি।

শামিম ফকির ২০১৬ সালের অক্টোবর মাসে যৌতুক মামলা থেকে অব্যাহতি পাওয়ার জন্য নোটারি পাবলিকের মাধ্যমে আপসরফা করে তার সঙ্গে সংসার করতে থাকেন।

কিন্তু এ অবস্থায় এ বছরের ২৮ জুলাই বিবিচিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওই নারীকে ডেকে তালাকনামা ধরিয়ে দেন।

ওই নারীর অভিযোগ, তালাক দেয়ার বিষয়টি গোপন রেখে শামিম ফকির নিজবাড়িসহ একাধিক স্থানে নিয়ে বিভিন্ন সময় তাকে নিয়মিত ধর্ষণ করেছে।

এ ব্যাপারে মঙ্গলবার বরগুনা আদালতে ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে চারজনকে আসামি করে মামলা করেছেন। মামলার অন্য আসামি হলেন- মো. সেলিম ফকির, মো. খোকন ফকির ও মোতালেব ফকির।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক মো. নওয়াব হোসেন খান নয়নের কাছে তালাক সংক্রান্ত বিষয়ে জানতে চাইলে তিনি জানান, বিষয়টি আমি জানি। রমজানের আগে আমি উভয়কে মিলমিশ করিয়ে দিয়েছি।

১৬/১৭দিন আগে আমার কাছে তালাকের কপি এসেছে। আমি ২৮ জুলাই ওই নারীকে ডেকে তার তালাকনামা দিয়ে দেই। -যুগান্তর

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)