JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

এবার ধোনির সঙ্গে সেলফি দিয়ে আলোচনায় সাব্বির

ক্রিকেট দুনিয়া 2nd Aug 2017 at 4:03pm 898
এবার ধোনির সঙ্গে সেলফি দিয়ে আলোচনায় সাব্বির

গত বিশ্বকাপের পর থেকে বাংলাদেশ-ভারতের ক্রিকেটপ্রেমীদের সম্পর্ক মোটেও ভালো নয়। বিশ্বকাপের সেই বিতর্কিত কোয়ার্টার ফাইনালের পর থেকে বাংলাদেশ-ভারত ম্যাচ মানেই তুমুল উত্তেজনা। ভারত-পাকিস্তান ম্যাচের মতই উত্তাপ ছড়ায় এই দ্বৈরথ।

কিন্তু এসবই কেবল সমর্থকদের মধ্যে; দুই দেশের ক্রিকেটারদের মধ্যে প্রকৃত বন্ধুত্বপূর্ণ সম্পর্কই বিদ্যমান। অধিনায়ক মাশরাফির পর এবার সাব্বির রহমানের একটি ফেসবুক পোস্টে তার প্রমাণ মিলল।

কিছুদিন আগে 'সেরা বাঙালি' পুরস্কার নিতে গিয়ে টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা বলেছিলেন, দুই দলের সমর্থকদের মধ্যে অনলাইনে যতই 'যুদ্ধ' চলুক; ক্রিকেটারদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কই সবসময় বজায় আছে।

ব্যক্তিগতভাবেও দুই দেশের বেশ কয়েকজন ক্রিকেটার খুব ভালো বন্ধু। যেমন সাব্বির রহমানের প্রিয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। সাবেক ভারত অধিনায়কের সঙ্গে একটি সেলফি নিজের ফেসবুক পেইজে পোস্ট করে সাব্বির লিখেছেন 'বিশ্ব কিংবদন্তি এমএস-৭ এর সঙ্গে'। তারপর রয়েছে আনন্দিত হওয়ার কিছু ইমোটিকন।

কিন্তু এই পোস্টের জন্য বেশ মূল্য দিতে হচ্ছে সাব্বিরকে। এই রিপোর্ট লেখা পর্যন্ত প্রায় ৭০০ কমেন্ট পড়েছে পোস্টটিতে। যার অধিকাংশই ধোনি এবং সাব্বিরকে আক্রমণ করে লেখা। কমেন্টগুলোর ভাষা চরম অশ্লীল। জাতীয় দলের একজন ক্রিকেটারের ভেরিফাইড পেইজে এমন নোংরা কমেন্ট করা যেতে পারে তা না দেখলে সত্যিই বিশ্বাস হয় না।

মহেন্দ্র সিং ধোনির মত অধিনায়ক ক্রিকেট ইতিহাসে খুব কমই ছিলেন। তাকে 'কিংবদন্তি' বলে সম্মান দেখালেন উদীয়মান তারকা সাব্বির। আর কিছু কিছু সমর্থকরা করলেন তার উল্টোটা!

ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে অধিনায়ক মাশরাফি ঠিকই বলেছিলেন, 'বাইরে যতই যুদ্ধ যুদ্ধ ভাব থাক, মাঠে কিন্তু তা থাকে না। আমরা দুই দেশের খেলোয়াড়রাই স্পোর্টিং থাকার চেষ্টা করি। আমাদের সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের সম্পর্ক মোটেই খারাপ নয়। যুবরাজের সঙ্গে আমার বন্ধুত্ব যেমন রয়েছে, তেমনই কোহলির সঙ্গে আমাদের রুবেল, মুশফিকদের ভালো সম্পর্ক। '

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)