JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টাইব্রেকারে জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ

ফুটবল দুনিয়া 3rd Aug 2017 at 11:18am 276
টাইব্রেকারে জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ

সাফল্যে মোড়ানো একটি মৌসুম শেষে এবার প্রাক-মৌসুম প্রস্তুতিটা মোটেও ভালো হয়নি রিয়াল মাদ্রিদের। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে শেষ তিন ম্যাচের সবকটিতেই হেরেছে ইউরোপের জায়ান্ট ক্লাবটি। তবে বুধবার মেজর লিগের এমএলএস অল-স্টারকে টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে জয়ে ফিরেছে জিনেদিন জিদানের দলটি।

যুক্তরাষ্ট্রের শিকাগোতে এমএলএস অলস্টারসের মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ। শেষ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোতে হারের ক্ষোভ নিয়ে এ ম্যাচে মাঠে নামে তারা। যুক্তরাষ্ট্রে এই প্রীতি ম্যাচেও জয় পেতে বেশ ঘাম ঝরাতে হয়েছে রিয়ালকে। ম্যাচের নির্ধারিত সময়ে ১-১ ব্যবধানে সমতায় ছিল দু’দল। পরে পেনাল্টি শুটআউটে জয়ের দেখা পায় গ্যালাকটিকোরা।

শুরুতে নির্ধারিত সময়ের ৫৯ মিনিটে রিয়ালের হয়ে একমাত্র গোলটি করেন বোরজা মেওরালা। তবে ৮৭ মিনিটে স্বাগতিক দলের ডাওয়ার ওই গোলের শোধ দিয়ে দেন। নির্ধারিত বাকি সময়ে আর গোল না হওয়ায় নিষ্পত্তির জন্য ম্যাচ গড়ায় টাইব্রেকারে। আর সেখানেই ৪-২ ব্যবধানে জয় পায় রিয়াল।

পেনাল্টি শুট আউটে এমএলএস অল-স্টারের খেলোয়াড়রা নিজেদের প্রথম দুটি শটই মিস করেন। তবে রিয়ালের হয়ে করিম বেনজেমা, গ্যারেথ বেল, কোভাসিস ও মার্সেলোর সফল লক্ষ্যভেদে রিয়ালের জয় নিশ্চিত হয়। প্রাক-মৌসুম প্রস্তুতির শুরুর ম্যাচগুলো হারলেও যুক্তরাষ্ট্রে এই ম্যাচে জয় দিয়ে শেষ করতে পারায় সান্তনা নিয়ে ঘরে ফিরতে পারবে জিদানের শিষ্যরা।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)