JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

কোহলিকে কিংবদন্তীদের কাতারে দেখছেন না ইউসুফ

ক্রিকেট দুনিয়া 3rd Aug 2017 at 11:28am 274
কোহলিকে কিংবদন্তীদের কাতারে দেখছেন না ইউসুফ

সময়ের অন্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলি। তার ব্যাটে বইছে রানের ফোয়ারা। অনেক রেকর্ডই ভেঙে দিচ্ছেন ভারত অধিনায়ক। তারপরও কোহলিকে কিংবদন্তীদের কাতারে দেখছেন না মোহাম্মদ ইউসুফ।

পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান মনে করেন, শচীন টেন্ডুলকার, রাহুল দ্রাবিড়, ভিভিএস লক্ষণদের সঙ্গে কোহলির তুলনা চলে না। বর্তমান সময়ের ক্রিকেটের সঙ্গে আগের ক্রিকেটীয় মানের তুলনাও হয় না।

মোহাম্মদ ইউসুফের ব্যাখ্যা, ‘আগের ক্রিকেটের মতো এখনকার ক্রিকেট নয়। বিরাট কোহলি ভালো ব্যাটসম্যান। আমি তার খেলা পছন্দ করি। কিন্তু শচীন টেন্ডুলকার, রাহুল দ্রাবিড়, ভিভিএস লক্ষণদের কাতারে তাকে দেখছি না।’

টেন্ডুলকার-দ্রাবিড়রা মোকাবেলা করেছেন গ্লেন ম্যাকগ্রা, শেন ওয়ার্ন, মুত্তিয়া মুরালিধরনের মতো বোলারদের। সেই মানের বোলার এখন আর আছে কিনা, সেই প্রশ্নও রয়েছে ইউসুফের। এছাড়া ক্রিকেটীয় আইন-কানুনেও এসেছে পরিবর্তন।

পাকিস্তানের কিংবদন্তী ইউসুফের ভাষায়, ‘হ্যাঁ, তারা (বর্তমান সময়ের ব্যাটসম্যানরা) খুব রান পাচ্ছে। কিন্তু দুর্বল প্রতিপক্ষ এবং একই ধরনের মাঠে। আমি মনে করি, টেন্ডুলকার, দ্রাবিড়রা গ্রেট। কারণ তারা রান করেছে ভালো মানের বোলার এবং দলের বিপক্ষে।’

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)