JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

শিক্ষকের ফাঁদে পড়ে মাদরাসা ছাত্রী ধর্ষণের শিকার

দেশের খবর 3rd Aug 2017 at 2:31pm 804
শিক্ষকের ফাঁদে পড়ে মাদরাসা ছাত্রী ধর্ষণের শিকার

রংপুরের মিঠাপুকুর উপজেলার ছড়ান ইউনিয়নের বড়বালা গ্রামে এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণ করেন কোচিং শিক্ষক রিপন। কোচিং শিক্ষকের প্রলোভনের ফাঁদে পড়ে অষ্টম শ্রেণির এই মাদরাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।

লম্পট শিক্ষক কোরআন শপথের করে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক শারীরিক সম্পর্ক স্থাপন করার কিছু দিন পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই ছাত্রী। গরীব এই ছাত্রীকে বিনামূল্য পড়াশোনা ও বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরেই চলছিল এই অনৈতিক কাজ। মেয়েটি অন্তঃসত্ত্বা হবার পর পুরো বিষয়টি জানাজানি হলে এ ঘটনাটি অস্বীকার করেন লম্পট শিক্ষক রিপন। এমনকি ঘটনাটি ধামাচাপা দিতে প্রভাবও বিস্তার করেন তিনি।

এদিকে ধর্ষণের শিকার এই মাদরাসা ছাত্রীর অসহায় দিন মজুর পিতা চেয়ারম্যানের কাছে গিয়েও পাইননি কোনো বিচার। আর ঘটনার বিচার না পেয়ে থানায় মামলা করলেও ঘুরে বেড়াচ্ছেন ধর্ষক রিপন।

রংপুর সহকারী পুলিশ সুপার জাকারিয়া রহমান জানান, আসামীকে দ্রুত গ্রেপ্তারের জন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হবে। তবে এমন জঘন্য কাজের বিচার দাবি করেন এলাকাবাসী। শিক্ষক রিপন যেনো উপযুক্ত শাস্তি পায় সে জন্য প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছেন তার শিক্ষক ও সহপাঠীরা।

তথ্যসূত্রঃ আরটিভি অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)