JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

কাল মুক্তি পাচ্ছে শাহরুখ-আনুশকার নতুন ছবি

সিনেমা জগৎ 3rd Aug 2017 at 8:07pm 508
কাল মুক্তি পাচ্ছে শাহরুখ-আনুশকার নতুন ছবি

শাহরুখ-আনুশকা ভক্তদের অপেক্ষার দিন শেষ, কারণ আগামীকাল শুক্রবার মুক্তি পাচ্ছে ‘যাব হ্যারি মেট সেজাল’ চলচ্চিত্রটি। ছবিতে হরিন্দর সিং নেহরা (হ্যারি) নামের একজন সর্দারের চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। তাঁকে দেখা যাবে টুরিস্ট গাইডের চরিত্রে। অন্যদিকে আনুশকা শর্মার চরিত্রের নাম সেজাল।

মুক্তির আগেই পোস্টার, ট্রেইলার, মিনি ট্রেইলার দিয়ে বেশ সাড়া জাগিয়েছে ছবিটি। এর মিনি ট্রেইলারে পরিচয় করিয়ে দেওয়া হয় কেন্দ্রীয় দুই চরিত্রকে। এসবের পাশাপাশি ছবির গান চিত্রায়নের ভিডিও প্রকাশ করেছে ইউটিউবে।

ছবিটির ‘রাধা’ গানটিকে জনপ্রিয় করে তুলতে তামিল, তেলেগু, বাংলা, গুজরাটি, এমনকি আরবি ভাষাতেও তা মুক্তি দেওয়া হয়েছে। তবে ছবিটিতে প্রথমবারের মতো গুজরাটি ভাষায় কথা বলবেন আনুশকা।

অন্যান্য ছবির ক্ষেত্রে শুটিংয়ের আগে নাম ঠিক করা হলেও এই ছবির ক্ষেত্রে ছিল পুরো উল্টো। ছবিটির শুটিং শেষ করার পর ঠিক করা হয় ছবিটির নাম। ছবিটির শুটিং হয়েছে প্রাগ, আমস্টারডাম, লিসবন, বুদাপেস্ট ও ভারতের পাঞ্জাবে।

ছবিটিতে আরো অভিনয় করেছেন সায়নি গুপ্তা ও ইভলিন শর্মা। পরিচালনা ছাড়াও ছবির গল্প লিখেছেন ইমতিয়াজ আলী। শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানার থেকে ছবিটি প্রযোজনা করেছেন গৌরী খান।

এবার নিয়ে তৃতীয়বারের মতো জুটিবদ্ধ হচ্ছেন শাহরুখ ও আনুশকা। তাঁদের প্রথম চলচ্চিত্রের নাম ছিল ‘রাব নে বানাদি জোড়ি’, দ্বিতীয় ছবির নাম ছিল ‘যাব তাক হ্যায় জান।’

সূত্রঃ এনটিভি অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)