JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

‘অ্যান্ডারসন এন্ড’ থেকে বোলিং করবেন অ্যান্ডারসন

ক্রিকেট দুনিয়া 4th Aug 2017 at 2:27pm 345
‘অ্যান্ডারসন এন্ড’ থেকে বোলিং করবেন অ্যান্ডারসন

ইংল্যান্ডের পেসার জেমস অ্যান্ডারসনের জন্য অপেক্ষা করছে বিশেষ রোমাঞ্চ। ইংলিশ পেসার আজ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওল্ড ট্রাফোর্ড টেস্টে মাঠে নামবেন। বিশেষ সম্মান জানিয়ে ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামের এক প্রান্তকে জেমস অ্যান্ডারসন নামকারণ করা হয়েছে। যদি আগে বোলিং করার সুযোগ হয় তাহলে আজই নিজের নামানুসারে করা প্রান্ত থেকে বোলিং করবেন ইংল্যান্ডের সবথেকে সফলতম এ পেসার।

কাউন্টি ক্লাব ল্যাঙ্কাশায়ার জেমস অ্যান্ডারসনকে এ সম্মান দিয়েছে। ল্যাঙ্কাশায়ারের হোম গ্রাউন্ড ওল্ড ট্রাফোর্ড। ‘দ্যা প্যাভিলিয়ন এন্ড’- জেমস অ্যান্ডারসনের নামে নামকরণ করা হয়েছে। নতুন নাম ‘দি জেমস অ্যান্ডারসন এন্ড’।

১৫ বছর আগে এ মাঠেই প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয়েছিল জেমস অ্যান্ডারসনের। নিজের হোম গ্রাউন্ড থেকে এমন সম্মান পেয়ে বিস্ময় প্রকাশ করে অ্যান্ডারসন বলেছেন,‘আমি সত্যিই অভিভূত। অসাধারণ এক উপহার ক্লাবের পক্ষ থেকে। আমার এখনও বিশ্বাস হচ্ছে না এটা হয়েছে। সচরাচর ক্রিকেটারদের অবসরের পর এমন সম্মান দেয়া হয়। আমি এখনও খেলে যাচ্ছি এবং আমি নিশ্চিত আমি ওই এন্ড থেকে বোলিং করব।’

ইংল্যান্ডের ওয়ানডে ও টেস্টে সর্বোচ্চ উইকেট পাওয়া অ্যান্ডারসন সাদা পোশাকে ৪৮০ উইকেট নিয়েছেন। টেস্টে ২২ বার পাঁচটি বার তারও বেশি উইকেট পেয়েছেন ডানহাতি এ পেসার। পাশাপাশি ওয়ানডেতে তার উইকেট সংখ্যা ২৬৯টি।

তথ্যসূত্রঃ ইএসপিএন ক্রিকইনফো

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)