JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

কুম্বলেকে দাওয়াত করে এ কী খাওয়ালেন ইরফান পাঠান!

খেলাধুলার বিবিধ 4th Aug 2017 at 2:28pm 507
কুম্বলেকে দাওয়াত করে এ কী খাওয়ালেন ইরফান পাঠান!

ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক কোচ অনিল কুম্বলের এখন অখণ্ড অবসর। অন্যদিকে পেসার ইরফান খানও অনেকদিন ধরেই জাতীয় দলে ব্রাত্য। দুজনের মধ্যে বন্ধুত্বও বেশ। সম্প্রতি ইরফান পাঠানের বাড়িতে গিয়েছিলেন ভারতের সর্বকালের অন্যতম সেরা লেগ স্পিনার অনিল কুম্বলে। সেখানে এমন এক খাবার কুম্বলে 'তৃপ্তি' নিয়ে খেয়েছেন যার কথা অনেকেই জানেন না!

ইরফানই আমন্ত্রণ জানিয়েছিলেন কুম্বলেকে। বাড়িতে ডেকে কুম্বলের খুব সমাদর করেন পাঠান। ভাল মন্দ খাওয়ান। কিন্তু কুম্বলে তো আবার আমিষ খাবার খান না। পাঠানরা আবার উল্টো মেরুর বাসিন্দা। কিন্তু অতিথিকে ডেকে এনে তাকে তো অমর্যাদা করা যায় না। তাই কুম্বলের জন্য বেশ ভাল খাবারের আয়োজন করেন তিনি।

পাঠান নিজে হাতে রান্না করেছিলেন কিনা সেটা স্পষ্ট নয়। তবে তার একটা টুইট দেখে অনেকের আবার মনে হয়েছে ইরফান পাঠানই বুঝি নিজের হাতে রান্না করেছেন কুম্বলের জন্য।

টুইট করে কুম্বলের উদ্দেশে পাঠান লিখেছেন, 'তোমাকে পেয়ে খুব ভাল লাগছে। অ্যামেচার খাবার নিশ্চয় তোমার ভাল লেগেছে। ' কুম্বলে থেমে থাকার বান্দা নন। তিনি পাল্টা টুইটে পাঠানকে বলেছেন, 'খুব উপভোগ করেছি। বিরিয়ানি ওয়াজ স্পেশাল। '

কুম্বলে যেহেতু আমিষ খাবার খান না তাই ভারতের সাবেক কোচের জন্য 'নিরামিষ বিরিয়ানি' তৈরি করেছিলেন পাঠান! সেই 'উপাদেয়' বিরিয়ানি চেটেপুটে খান কুম্বলে। এমন বিরিয়ানির কথা কয়জন শুনেছে?

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)