JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

প্রভাসের জন্য পারিশ্রমিক কমাচ্ছেন শ্রদ্ধা!

সিনেমা জগৎ 4th Aug 2017 at 2:30pm 719
প্রভাসের জন্য পারিশ্রমিক কমাচ্ছেন শ্রদ্ধা!

বাহুবলি সিনেমার পর রাতারাতি তারকাখ্যাতি পান অভিনেতা প্রভাস। তার পরবর্তী সিনেমা সাহো নিয়ে শুরু থেকেই চলছে আলোচনা। কিন্তু সিনেমাটিতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে এখনো জল্পনা-কল্পনা শেষ হয়নি।

জানা যায়, সাহো সিনেমার নায়িকা চরিত্রে অভিনয়ের জন্য প্রথমে শ্রদ্ধা কাপুর ও দিশা পাটানিকে প্রস্তাব দিয়েছিলেন নির্মাতারা। কিন্তু পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ায় তাদের বাদ দেওয়া হয়। সিনেমাটির জন্য ৮ কোটি রুপি চেয়েছিলেন শ্রদ্ধা। এমনকি পারিশ্রমিকের কোনো নড়চড় করেননি। তার মতে, চিত্রনাট্য পছন্দ হয়েছে, প্রভাসের সঙ্গে কাজ করতে রাজি কিন্তু পারিশ্রমিকের কোনো পরিবর্তন হবে না। তেলেগু লোফার সিনেমার মাধ্যমে অভিনয়ে পা রেখেছিলেন দিশা পাটানি। সাহো সিনেমায় অভিনয়ের জন্য এ অভিনেত্রী চেয়েছেন ৫ কোটি রুপি। এ ছাড়া প্রভাসের নায়িকা চরিত্রে ক্যাটরিনা কাইফকে দেখা যেতে পারে বলেও গুঞ্জন ওঠে।

এরপর বাহুবলি সিনেমায় প্রভাসের সহ-অভিনেত্রী আনুশকাকে সাহো সিনেমাটির প্রস্তাব দেওয়া হয়। শোনা যায়, তিনি রাজিও হয়েছিলেন। কিন্তু সিনেমাটি থেকে সরে দাঁড়ান তিনি। তার অন্য একটি তামিল সিনেমার সঙ্গে শিডিউল মিলে যাওয়ায় এ সিদ্ধান্ত নেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সাহো সিনেমাটিতে প্রভাসের বিপরীতে শেষ পর্যন্ত শ্রদ্ধা কাপুরকেই দেখা যাবে। আর প্রভাসের সঙ্গে অভিনয়ের জন্য পারিশ্রমিকের পরিমাণও কমাচ্ছেন এ অভিনেত্রী। প্রথমে তিনি যে পারিশ্রমিক চেয়েছিলেন এখন তা থেকে কম পারিশ্রমিকে সিনেমাটি করতে রাজি হয়েছেন শ্রদ্ধা। এ জন্যই তাকে সাহো সিনেমার নায়িকা হিসেবে চূড়ান্ত করার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

ইউরোপ, দুবাই, আবুধাবি, হায়দরাবাদ এবং মু্ম্বাইয়ে সাহো সিনেমাটির দৃশ্যধারণের কাজ হবে। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি দেওয়া হবে ১৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি। সিনেমাটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়।

তথ্যসূত্রঃ আজকাল

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)