JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ভারত ৬২২, শেষ বিকালে শ্রীলঙ্কার হোঁচট

ক্রিকেট দুনিয়া 4th Aug 2017 at 7:36pm 406
ভারত ৬২২, শেষ বিকালে শ্রীলঙ্কার হোঁচট

ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় দিনের খেলা শেষ হয়েছে আজ। শুক্রবার দিন শেষে ৫৭২ রানে পিছিয়ে রয়েছে শ্রীলঙ্কা। আজ শেষ বিকালে শ্রীলঙ্কা নিজেদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে দুই উইকেট হারিয়ে ৫০ রান সংগ্রহ করেছে দিনেশ চান্দিমালরা।

শ্রীলঙ্কার ওপেনার উপুল থারাঙ্গা ব্যক্তিগত শূন্য রানে আউট হয়েছেন। অপর ওপেনার দিমুথ করুণারত্নে ২৫ রান করে সাজঘরে ফিরেছেন। কুসল মেন্ডিস ১৬ রান করে ও দিনেশ চান্দিমাল ৮ রান করে অপরাজিত আছেন। দুইটি উইকেটই নিয়েছেন ভারতীয় স্পিনার রবীচন্দ্রন অশ্বিন।

কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব গ্রাউন্ডে গতকাল ম্যাচের প্রথমদিন টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারত। প্রথম ইনিংসে তারা নয় উইকেট হারিয়ে ৬২২ রান করে দিনের খেলা শেষ করে।

দলের পক্ষে সেঞ্চুরি করেন চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানে। পূজারা আউট হন ১৩৩ রান করে। আর রাহানে আউট হন ১৩২ রান করে। এছাড়া রবীচন্দ্রন অশ্বিন ৫৪, ঋদ্ধিমান সাহা ৬৭ ও রবীন্দ্র জাদেজা ৭০ রান করেন। শ্রীলঙ্কার পক্ষে রঙ্গনা হেরাথ ৪টি, মালিন্দা পুষ্পকুমারা ২টি, দিমুথ করুণারত্নে ১টি ও দিলরুয়ান পেরেরা ১টি করে উইকেট নেন। সিরিজে এখন ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত।

সংক্ষিপ্ত স্কোর

দ্বিতীয় দিন শেষে ৫৭২ রানে পিছিয়ে শ্রীলঙ্কা

ভারত প্রথম ইনিংস: ৬২২/৯ডি (১৫৮ ওভার)

(শিখর ধাওয়ান ৩৫, লোকেশ রাহুল ৫৭, চেতেশ্বর পূজারা ১৩৩, বিরাট কোহলি ১৩, অজিঙ্কা রাহানে ১৩২, রবীচন্দ্রন অশ্বিন ৫৪, ঋদ্ধিমান সাহা ৬৭, হার্দিক পান্ডিয়া ২০, রবীন্দ্র জাদেজা ৭০*, মোহাম্মদ শামি ১৯, উমেশ যাদব ৮*; নুয়ান প্রদ্বীপ ০/৬৩, রঙ্গনা হেরাথ ৪/১৫৪, দিমুথ করুণারত্নে ১/৩১, দিলরুয়ান পেরেরা ১/১৪৭, মালিন্দা পুষ্পকুমারা ২/১৫৬, ধনঞ্জয়া ডি সিলভা ০/৫৯)।

শ্রীলঙ্কা প্রথম ইনিংস: ৫০/২ (২০ ওভার)

(দিমুথ করুণারত্নে ২৫, উপুল থারাঙ্গা ০, কুসল মেন্ডিস ১৬*, দিনেশ চান্দিমাল ৮*; মোহাম্মদ শামি ০/৭, রবীচন্দ্রন অশ্বিন ২/৩৮, রবীন্দ্র জাদেজা ০/৪)। -ঢাকা টাইমস

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)