JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বাংলাদেশ সিরিজের দিকে তাকিয়ে স্মিথ-ওয়ার্নাররা

ক্রিকেট দুনিয়া 4th Aug 2017 at 7:48pm 580
বাংলাদেশ সিরিজের দিকে তাকিয়ে স্মিথ-ওয়ার্নাররা

চুক্তি ছাড়া বাংলাদেশ সফর নয়- খুব কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছিলেন অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভেন স্মিথ। অবশেষে পারিশ্রমিক নিয়ে সেই সমঝোতা হয়ে গেছে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড এবং ক্রিকেটারদের মধ্যে। হয়ে গেছে চুক্তিও। এবার খেলা ফেরার পালা স্মিথ-ওয়ার্নারদের সামনে। সবার আগে তাদের সামনে বাংলাদেশ সিরিজ। এই সিরিজের ওপরই এখন পাখির চোখ করেছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।

১৮ আগস্ট বাংলাদেশে আসার কথা অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের। তার আগে ১০ আগস্ট থেকে ডারউইনে বাংলাদেশ কন্ডিশনে ক্রিকেটারদের অনুশীলনী ক্যাম্প অনুষ্ঠিত হবে এক সপ্তাহের। এরপরই বাংলাদেশগামী বিমান ধরবেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।

পারিশ্রমিক এবং রাজস্ব শেয়ারিং নিয়ে ক্রিকেটারদের সঙ্গে বোর্ডের দ্বন্দ্বের অবসান ঘটে যাওয়ায় খুশি অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। তাদের প্রায় সবারই বক্তব্য, এবার আসল কাজে ফিরতে পারবেন। খেলায় মনযোগ দিতে পারবেন। অধিনায়ক স্টিভেন স্মিথ, সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার থেকে শুরু করে অনেকেই টুইট করে জানিয়েছেন তাদের সেই অনুভুতির কথা।

একই সঙ্গে বাংলাদেশ সফরের কথাও জানিয়েছেন তারা। স্টিভেন স্মিথ টুইটারে খেলেন, ‘চুক্তি সম্পন্ন হয়ে গেছে এটাই এখন অনেক বড় প্রাপ্তি। এটা ছিল দীর্ঘ এবং চ্যালেঞ্জিং একটি প্রক্রিয়া। সবচেয়ে বড় বিষয় হচ্ছে, আমরা আবারও খেলার মাঠে ফিরতে পারবো।

যেটাকে আমরা খুব ভালবাসি। একই সঙ্গে এসিএকে (অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন) ধন্যবাদ জানাবো, খেলোয়াড়দের হয়ে তারা বড় একটি সমঝোতার কাজ করে দিয়েছে।

পরের টুইটে তিনি আবার খেলেন, ‘আমি খুব উত্তেজিত হয়ে আছি, আমরা আবার এক সঙ্গে কাজ শুরু করবো, ট্রেনিং শুরু করবো এবং এক সঙ্গে আমাদের সেরা খেলাটিকে এগিয়ে নিয়ে যাবো। আমি বাংলাদেশের দিকে তাকিয়ে আছি। এই সিরিজটাই এখন সবার আগে আমাদের সামনে। এরপর রয়েছে ভারত সফর এবং অ্যাসেশের দারুণ একটি মৌসুম। এগুলোর দিকেই তাকিয়ে আমি।’

ডেভিড ওয়ার্নার তার টুইটার পেজে লিখেন, ‘সমঝোতায় দারুণ প্রাপ্তি হলো, আমাদের সকল খেলোয়াড়ের জন্যই রাজস্ব বন্টন করা হবে। একই সঙ্গে খেলার ভবিষ্যৎ নিশ্চিত করার জন্য তৃণমূল পর্যায় থেকেও প্রতিভা অন্বেষণ করার কাজে অর্থ ব্যয় করা হবে।’

খেলা ফেরার জন্য মরিয়া ওয়ার্নার লেখেন, ‘আমাদের নিজেদের জায়গায় ফেরার জন্য আমরা প্রস্তুত। যেটা আমরা খুব ভালবাসি সেটাই এখন করতে চাই। চাই ক্রিকেট খেলতে। আমাদের সমর্থন করার জন্য সবাইকে ধন্যবাদ।’

সূত্রঃ জাগো নিউজ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)