JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৫ আগস্ট, ২০১৭

টিভির সময়সূচী 5th Aug 2017 at 2:50am 223
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৫ আগস্ট, ২০১৭

তুমি রবে নীরবে : অভিনয়ে তানজিন তিশা, ইরফান সাজ্জাদ, ভাস্বর চ্যাটার্জী ও অমৃতা চট্টোপাধ্যায় প্রমুখ। পরিচালক মাহবুবা ইসলাম সুমী। দুপুর ১টা ৫ মিনিট, চ্যানেল আই।

গল্পসূত্র : বিবাহিত জীবনের অনেক বছর কেটে গেলেও শশাঙ্ক-শর্মী দম্পতির কোনো সন্তান নেই। শশাঙ্ক ইঞ্জিনিয়ার। শর্মীর ছোট বোন উর্মি। বাবা চান উর্মি লন্ডনে গিয়ে ডাক্তারি পড়ুক। এদিকে বাবার পছন্দের ছেলে নীরদের সঙ্গে উর্মির বিয়ে ঠিক হয়। এ খবর শুনে কষ্ট পায় শশাঙ্ক, কারণ সে উর্মিকে ভালোবাসে। শুরু হয় সম্পর্কের টানাপড়েন।

কেলোর কীর্তি : অভিনয়ে দেব, যীশু সেনগুপ্ত, মিমি চক্রবর্তী। পরিচালক রাজা চন্দ। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : জয় একটি দৈনিক পত্রিকার মালিক। স্ত্রী কখনোই জয়কে বিশ্বাস করে না, সব কিছুতেই সন্দেহ করে। ত্যক্ত-বিরক্ত জয় ঠিক করে, সে সত্যি সত্যি চরিত্রহীন হবে। এক বন্ধুর সঙ্গে নাইট ক্লাবে যায়, পরিচয় হয় এক মেয়ের সঙ্গে। এর পর থেকে একটার পর একটা বিপদে পড়তে থাকে সে।

ইয়েবাড়ু ২ : অভিনয়ে রামচরণ, কাজল আগারওয়াল, কমলিনী মুখার্জি। পরিচালক কৃষ্ণা বামসি। রাত ৮টা ২৫ মিনিট, সেটম্যাক্স।

গল্পসূত্র : অভিরামের জন্ম লন্ডনে, বড়ও হয়েছে সেখানেই। বিদেশে থাকলেও জন্মভূমি ভারতের প্রতি ভালোবাসার অভাব নেই। দেশের কৃষ্টি-কালচার খুব মেনে চলে। একদিন হঠাৎই সামনে আসে তার বাবার অজানা অধ্যায়। প্রয়াত পিতার স্বপ্ন পূরণে দেশে রওনা হয় সে। গ্রামে ফিরে যৌথ পরিবারের সবার প্রিয় পাত্র হয়ে ওঠে অভিরাম।

ইন্ডিয়ানা জোন্স অ্যান্ড দ্য লাস্ট ক্রুসেড : অভিনয়ে হ্যারিসন ফোর্ড, শন কনারি। পরিচালক স্টিভেন স্পিলবার্গ। দুপুর ২টা ১০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : যীশুর ব্যবহৃত পবিত্র পাত্রের খোঁজে নামে ইন্ডিয়ানা জোন্স। জানতে পারে পাত্রটির খোঁজে যারাই নেমেছে তারাই নিখোঁজ হয়েছে, যাদের মধ্যে ইন্ডিয়ানার বাবা হেনরি জোন্সও আছে। ভয় না পেয়ে দ্বিগুণ উৎসাহে প্রফেসর জোন্স কাজ শুরু করলেও একের পর এক বিপদ আসতে থাকে। একপর্যায়ে তিনি বুঝতে পারেন কেন পবিত্র পাত্রটির খোঁজ করলেই বিপদ নেমে আসে!

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)