JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

গবীর-দুঃখীদের হাসপাতাল উন্নয়নের জন্য ২৫ লাখ টাকা দিলেন শচীন

খেলাধুলার বিবিধ 5th Aug 2017 at 8:57am 246
গবীর-দুঃখীদের হাসপাতাল উন্নয়নের জন্য ২৫ লাখ টাকা দিলেন শচীন

রাজ্যসভায় তাঁর উপস্থিতি নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে বিতর্ক। সেই বিতর্কের জবাব দিতেই বৃহস্পতিবার অংশ নিয়েছিলেন অধিবেশনে। কিন্তু তা সত্ত্বেও থামছে না বিতর্ক। যদিও এর মধ্যেই নিজের সাংসদ তহবিল থেকে গবীর-দুঃখিদের চিকিৎসার জন্য ২৫ লাখ টাকা কেরলের এর্নাকুলামের জেনারেল হাসপাতালে ডিজিটাল এক্স-রে মেশিন বসানোর জন্য অনুদান দিলেন শচীন টেন্ডুলকার।

ঘটনার প্রসঙ্গে স্থানীয় বিধায়ক হায়বি এদেন জানান, কয়েকদিন আগেই সরকারি হাসপাতালে একটি এক্স-রে মেশিন যাতে বসানো যায়, সেজন্য আর্থিক সহায়তা চেয়ে রাজ্যসভার সাংসদ শচীনের কাছে আরজি জানানো হয়েছিল।

এরপরই তিনি দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্যে জেলা কালেক্টরকে চিঠি লেখেন।

হাসপাতালে যত দ্রুত সম্ভব এক্স-রে মেশিন বসানোর জন্য প্রয়োজনীয় সবরকম সাহায্য করার নির্দেশ দেন। কোচিতে ১৮৪৫ সালে হাসপাতালটি তৈরি হলেও এখনও পর্যন্ত সেখানে কোনও ডিজিটাল এক্স-রে মেশিন নেই।

আর তাই গরিব মানুষদের সহায়তার জন্য দ্রুত কাজ সম্পন্ন করার নির্দেশও দিয়েছেন মাস্টার ব্লাস্টার। পাশাপাশি জেলা প্রশাসনকে কাজ ঠিকঠাক হচ্ছে কিনা সেদিকে নজর রাখতেও বলেছেন।

এদিকে, রাজ্যসভায় উপস্থিতি নিয়ে বিতর্কের মাঝে পড়ে বৃহস্পতিবারই অধিবেশনে অংশ নিয়েছিলেন শচীন টেন্ডুলকার। কিন্তু তাতেও যেন বিতর্ক পিছু ছাড়ছে না তাঁর।

ইতিমধ্যে রাজ্যসভায় শচীনের বসে থাকার ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। আর সেই সঙ্গে তৈরি হয়েছে বেশ কিছু মিমও। যার মধ্যে অনেকগুলিই বেশ হাস্যকর। অনেকেই সেগুলি টুইটও করেন।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)