JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া দলে আরেকটি পরিবর্তন

ক্রিকেট দুনিয়া 5th Aug 2017 at 2:55pm 588
বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া দলে আরেকটি পরিবর্তন

শনিবার সকালে পেসার জেমস প্যাটিনসনকে রেখে বাংলাদেশ সফরের পরিবর্তিত দল ঘোষণা করে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। এক ঘন্টার ব্যবধানে দলে পরিবর্তন আনতে হল সিএ-কে।

পেসার জেমস প্যাটিনসন ইনজুরির কারণে ছিটকে গেছেন। তার পরিবর্তে নেয়া হয়েছে আরেক পেসার জ্যাকসন বার্ডকে। ব্যাক ইনজুরির কারণে খেলতে পারবেন না প্যাটিনসন।

গত ১৬ জুন ক্রিকেট অস্ট্রেলিয়া বাংলাদেশ সফরের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করে। ওই সময়ই সিএ জানিয়েছিল বাংলাদেশ সফরে নেয়া হবে আরও এক পেসার। পেসার মিচেল স্টার্ককেই নেয়া হত। কিন্তু ইনজুরি থেকে ফিরে স্টার্ক এখনও সুস্থ হয়ে উঠেননি। তার পরিবর্তে নেয়া হয়েছে লেগ স্পিনার মিচেল সোয়েপসনকে।

বাংলাদেশ সফরে তিন পেসার নিয়ে আসছে অস্ট্রেলিয়া। প্যাট কামিন্স, জস হ্যাজেলউডের সঙ্গে হাত ঘুরাবেন জ্যাকসন বার্ড। ডানহাতি পেসার বার্ড পাকিস্তানের বিপক্ষে শেষ বক্সিং ডে টেস্ট খেলেছিলেন। চলতি বছর ফেব্রুয়ারি-মার্চে ভারত সফরে দলে ছিলেন বার্ড। কিন্তু মূল ম্যাচে নামার সুযোগ হয়নি।

দুটি টেস্ট খেলতে আগামী ১৮ আগস্ট বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া দল। ২০০৬ সালের পর এই প্রথম কোনো টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া দল : স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যাশটন অ্যাগার, হিল্টন কার্টরাইট, প্যাট কামিন্স, পিটার হ্যান্ডসকম্ব, জশ হেজেলউড, উসমান খাজা, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, জ্যাকসন বার্ড, ম্যাথু রেনশ, ম্যাথু ওয়েড, মিচেল সোয়েপসন।

তথ্যসূত্রঃ ক্রিকেট অস্ট্রেলিয়া, ইএসপিএন ক্রিক ইনফো

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)