JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

মুক্তির তারিখ জটিলতায় দীপিকার ‘পদ্মাবতী’

সিনেমা জগৎ 5th Aug 2017 at 6:10pm 424
মুক্তির তারিখ জটিলতায় দীপিকার ‘পদ্মাবতী’

সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবি নিয়ে জল কম ঘোলা হয়নি। ছবির শুটিংয়ের সময় দুবার দুর্ঘটনা ঘটেছে। ‘পদ্মাবতী’ চলচ্চিত্র বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে অভিযোগ তুলে বানসালির কুশপুতুল দাহ করেছেন করনি সেনারা। একবার শুটিং সেটে আগুনও লেগেছিল। এসব ঘটনায় বাধাগ্রস্ত হয়েছে ছবিটির কাজ।

ফলে ছবিটির বাকি কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ছয় মাস অতিরিক্ত সময় প্রযোজক সংস্থার কাছে চেয়েছিলেন পরিচালক বানসালি। ছবিটির মুক্তির তারিখ নির্ধারিত হয়েছিল চলতি বছরের ১৮ নভেম্বর। কিন্তু বানসালি ছবির শুটিংয়ের শেষ অংশ ও সম্পাদনার কাজ সুষ্ঠুভাবে করে ছবিটিকে ২০১৮ সালে মুক্তি দিতে চেয়েছিলেন।

বানসালির সেই আর্জিকে মঞ্জুর করেনি ছবিটির সহ-প্রযোজনা সংস্থা ‘ভায়াকম ১৮’। বরং নির্ধারিত সময়েই ছবিটি মুক্তি দেওয়ার দাবি তুলেছেন ভায়াকমের কর্তাব্যক্তিরা।

মুম্বাই মিররকে ‘ভায়াকম ১৮’-এর ঘনিষ্ঠ একটি সূত্র জানায়,“পদ্মাবতী’ ছবির প্রযোজনা সংস্থা ‘ভায়াকম ১৮’ ছবিটিকে নির্ধারিত সময়ে মুক্তি দেওয়ার বিষয়ে অনড়।”

অন্যদিকে, ‘ভায়াকম ১৮’ এর একজন মুখপাত্র বলেন, ‘পদ্মাবতী’ নভেম্বরের ১৮ তারিখেই মুক্তি পাবে’।

তা ছাড়া বক্স অফিসে অনুরাগ বসুর ‘জাগগা জাসুস’-এর মুখ থুবড়ে পড়ার জন্য দেরি করে মুক্তি পাওয়াটাকে দায়ী করেছে ‘ভায়াকম ১৮’। তাই তাঁরা চান না ‘পদ্মাবতী’র ভাগ্য ‘জাগগা জাসুস’-এর মতো হোক।

‘পদ্মাবতী’র একটি অংশের শুটিং এখনো চলছে। ছবির সেই দৃশ্যগুলোতে শুটিং করছেন রণবীর সিং ও অদিতি রাও হায়দারি। রানি পদ্মাবতীর উপাখ্যানের ওপর ভিত্তি করে তৈরি করা হচ্ছে ‘পদ্মাবতী’ ছবিটি। ছবিটিতে রণবীরের চরিত্রের নাম আলাউদ্দিন খিলজি। ছবিটিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। অন্যদিকে, মেওয়ারের শাসক রাজা রতন সিংয়ের চরিত্রে অভিনয় করছেন শহিদ কাপুর। আর ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)